Ultimate magazine theme for WordPress.

নাচোল উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন সাত্তার সভাপতি, বাবুসম্পাদক

0
৫৯ Views

 

মোহাঃআলী আশরাফ খোকন
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে আব্দুস সাত্তার সভাপতি (দৈনিক সোনারদেশ) ও নুরুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক (দৈনিক আমাদের সময়) করে ১১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কার্য নির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সাজিদ তৌহিদ (দৈনিক গৌড় বাংলা), যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম(দৈনিক ইনকিলাব), অর্থ সম্পাদক, হাসানুজ্জামান ডালিম(দৈনিক ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান(দৈনিক যায়যায় দিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইব্রাহীম বাবু (দৈনিক নতুন প্রভাত) ও সমাজ কল্যাণ সম্পাদক এ,কে,এম.জিলানী( দৈনিক চাঁপাই দৃষ্টি), নির্বাহী সদস্য নাজিম আল মামুন(দৈনিক নয়া দিগন্ত), মিজানুর রহমান(দৈনিত জনতা) ও আলমগীর সুমন (দৈনিক রাজবার্তা) নির্বাচিত হয়েছেন।
সোমবার রাত সাড়ে ৯ টায় উপজেলা প্রেসক্লাবে আহ্বায়ক আব্দুস সাত্তার এর সভাপতিত্বে উপস্থিত সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে ১১ জন কার্য নির্বাহী সদস্য গঠন ও ৯জন সাধারণ সদস্য নিয়ে ২০ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী কমিটি গঠন করা হয়। কমিটির সাধারণ সদস্যরা হলেন, মো., গোলাম মোস্তফা,(দৈনিক লাল গোলাপ), রাইহান মাহমুদ সুইট,(দৈনিক ভোরের কাগজ) শাকিল রেজা (দৈনিক আমাদের নতুন কন্ঠ) ফারুক হোসেন ডন(দৈনিক কাল বেলা), মোহাম্মদ আলী (দৈনিক এশিয়া বাণী) আব্দুল গাফ্ফার(দৈনিক সংবাদ প্রতিক্ষণ), সেলিম রেজা(দৈনিক মুক্তি) ও আতাউর রহমান(মহানগর বার্তা)।

Leave A Reply

Your email address will not be published.