Ultimate magazine theme for WordPress.

সময় টিভির সাংবাদিক রুবেল হত্যা চেষ্টার প্রতিবাদে বেনাপোলে কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

0
৪১ Views

 

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

সময় টিভির কক্সবাজারের স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বেনাপোল বন্দরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার(১০সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় বেনাপোল কাস্টমস হাউজের সামনে বেনাপোলে কর্মরত সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বেনাপোল টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, ইনডিপেন্ডেন্ট টিভির বেনাপোল প্রতিনিধি আব্দুর রহিম, বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান,সীমান্ত প্রেসক্লাবের সভাপতি শাহিদুল ইসলাম শাহিন, সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল একতার প্রেসক্লাব সিনিয়ার সভাপতি মোঃ নজরুল ইসলাম সাধারণ সম্পাদক কামাল হোসেন একতা প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দকে ছিলেন বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা শাখার সেক্রেটারী কামাল বিশ্বাস প্রমুখ।

বক্তারা বলেন, সাংবাদিকতার দিক দিয়ে বেনাপোল সীমান্তের মত কক্সবাজার একটি স্পর্শকাতর ও ঝুকি পূর্ণ এলাকা। সেখানে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিক সুজাউদ্দিন রুবেলের ওপর যে হামলার ঘটনা ঘটেছে তার তীব্র নিন্দা জানাই। যারা রুবেলের উপর হামলা করেছেন তারা শুধু রুবেলের নয় দেশের শত্রু। হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে। শুধু সুজাউদ্দিন রুবেল নয়, সারাদেশে যত সাংবাদিক নির্যাতনের শিকার হয়েছেন তার সুস্থ তদন্তপূর্বক অপরাধীদের আইনের আওতায় আনারও দাবি জানানো হয়েছে এই দাবি না মানলে কঠোর থেকে কঠোর আন্দোলন দেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.