Ultimate magazine theme for WordPress.

ঝিনাইদহ মহেশপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে মহান শহীদ ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস।

0
১৪৩ Views

আশরাফুল আলম মহেশপুর ঝিনাইদহ প্রতিনিধি।।

আমার ভায়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি। ঝিনাইদহ মহেশপুরে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতীয় শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

একুশের প্রথম প্রহরেই শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে র‌্যালী যোগে আসতে শুরু করে নানা সংগঠন। জড়ো হয় শহীদ মিনারের পাদদেশে। রাত ১২ টা ১ মিনিটে প্রথমে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে মহেশপুর থানা পুলিশ, বাংলাদেশ আওয়ামিলীগ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নানা শ্রেণি পেশার মানুষ শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন সহ ঝিনাইদহের মহেশপুর উপজেলা শহীদ মিনারে, পুষ্পস্তবক অর্পণ ও ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,ঝিনাইদহ-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ,উপজেলা আ’লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল,পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন,মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সহ উপজেলার প্রশাসনিক ও আ’লীগের অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.