Ultimate magazine theme for WordPress.

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান ও এস আই জাহিদ পেল পুরস্কার। মোঃ তুহিন শরীফ, সিনিয়ার স্টাফ রিপোরটার্র। ৩ সেপ্টেম্বর পটুয়াখালী জেলায় ২দিনব্যাপী বিট পুলিশিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব ও কর্মশালা পরিচালনা করেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান। উক্ত কর্মশালায় অংশগ্রহণ করেন জেলার সকল ওসি, সকল ইন্সপেক্টর ও সাব ইন্সপেক্টরগন। কর্মশালায় জেলার সিনিয়র অফিসারগন বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। আদর্শ বিট অফিস, কর্মপরিচালনা, সেবার মান বৃদ্ধি ক্রাইন সিন, তদন্তের মান বৃদ্ধি ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা হয়। গ্রুপ ডিসকাশন ও সব শেষে ৫নম্বরের MCQ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে যারা ৫ এ ৫নম্বরই পেয়েছে তাদের প্রত্যেককে পুরষ্কৃত করা হয়। পটুয়াখালী জেলায় মোট ১৩ জনকে পুরষ্কৃত করা হয়। উল্লেখ্য, বাউফল থানায় ৫ এ ৫ পেয়ে ওসি মোস্তাফিজুর রহমান ও ইন্সপেক্টর তদন্ত ও গ্রুপ ডিসকাশনে এস আই জাহিদ পুরষ্কৃত হয়েছে। এই কর্মশালা অংশ গ্রহনকারী সকল পুলিশ সদস্যদের দক্ষতা বৃদ্ধি পেয়েছে ও সেবাগ্রহণকারীরা উপকৃত হবেন এবং সবশেষে সকলের মঙ্গল কামনা করে পুলিশ সুপার কর্মশালার সমাপ্তি ঘোষণা করেন

0
৪৪ Views

মোঃ তুহিন শরীফ, সিনিয়ার স্টাফ রিপোরটার্র

৩ সেপ্টেম্বর পটুয়াখালী জেলায় ২দিনব্যাপী বিট পুলিশিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব ও কর্মশালা পরিচালনা করেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান।

উক্ত কর্মশালায় অংশগ্রহণ করেন জেলার সকল ওসি, সকল ইন্সপেক্টর ও সাব ইন্সপেক্টরগন।

কর্মশালায় জেলার সিনিয়র অফিসারগন বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। আদর্শ বিট অফিস, কর্মপরিচালনা, সেবার মান বৃদ্ধি ক্রাইন সিন, তদন্তের মান বৃদ্ধি ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা হয়।

গ্রুপ ডিসকাশন ও সব শেষে ৫নম্বরের MCQ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে যারা ৫ এ ৫নম্বরই পেয়েছে তাদের প্রত্যেককে পুরষ্কৃত করা হয়। পটুয়াখালী জেলায় মোট ১৩ জনকে পুরষ্কৃত করা হয়।

উল্লেখ্য, বাউফল থানায় ৫ এ ৫ পেয়ে ওসি মোস্তাফিজুর রহমান ও ইন্সপেক্টর তদন্ত ও গ্রুপ ডিসকাশনে এস আই জাহিদ পুরষ্কৃত হয়েছে।

এই কর্মশালা অংশ গ্রহনকারী সকল পুলিশ সদস্যদের দক্ষতা বৃদ্ধি পেয়েছে ও সেবাগ্রহণকারীরা উপকৃত হবেন এবং সবশেষে সকলের মঙ্গল কামনা করে পুলিশ সুপার কর্মশালার সমাপ্তি ঘোষণা করেন

Leave A Reply

Your email address will not be published.