Ultimate magazine theme for WordPress.

করোনায় প্রান গেল মোঃ আব্দুল আলিম নামে নাটোরের পুলিশের আরেক এএসআই

0
২১ Views

হুমায়ুন আহমেদ

ষ্টাফ রিপোর্টার,নাটোর।
পুলিশ লাইন্স, নাটোরে কর্মরত এএসআই (সঃ)/৫৫ মোঃ আব্দুল আলিম, বিপি নং-৬৮৮৮০০৩২০৩, পিতা-মৃত কফিল উদ্দিন, সাং-কারশালিকা, থানা-শাহজাদপুর, জেলা-সিরাজগঞ্জ ১০ দিনের নৈমিত্তক ছুটিতে নিজ বাড়িতে যায়। ছুটিতে থাকা অবস্থায় উক্ত এএসআই ট্রাইফয়েড জ্বরে অাক্রান্ত হলে গত ১৪-০৯-২০২০ তারিখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বেড়া, পাবনায় ভর্তি হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ১৫-০৯-২০২০ তারিখে রেফার্ড করা হয়। তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে গত ১৬-০৯-২০২০ তারিক সিপিএইচ (কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল), রাজারবাগ, ঢাকায় যাওয়ার জন্য পরামর্শ দেন। একই তারিখ সময় ১৭.৩০ ঘটিকায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল হতে তাকে নাটোর জেলা পুলিশের এ্যাম্বুলেন্স যোগে অক্সিজেন সাপোর্টে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে তাকে পরামর্শক্রমে তাৎক্ষণিক সিরাজগঞ্জ সদর হাসপাতালের
ইমার্জেন্সিতে নিয়ে যাওয়া হয়। সিরাজগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে অদ্য ১৭-০৯-২০২০ তারিখ রাত ১২.৪৫ ঘটিকায় মৃত ঘোষণা করেন । ইতোঃপূর্বে তার করোনা নেগেটিভ ছিল, মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি একজন সৎ, দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ সদস্য ছিলেন।

গত ০৫/১০/১৯৮৮ খ্রি. তিনি কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পরবর্তীতে গত ০২/০১/২০০৫ খ্রিঃ এএসআই (সশস্ত্র) পদে পদোন্নতি প্রাপ্ত হন। সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার কারশালিকা গ্রামে তিনি গত ০২/০৫/১৯৬৮ খ্রি. জন্মগ্রহণ করেন। দাম্পত্য জীবনে তিনি দুই সন্তানের জনক। নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএম-বার, এক শোক বার্তায় জানান, দেশ ও জনগণের সেবায় জীবন উৎসর্গ করে তিনি ত্যাগের এক অনুপম দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার অকাল মৃত্যুতে নাটোর জেলা পুলিশ পরিবার গভীর শোকাহত। উক্ত শোক বার্তায় পুলিশ সুপার, নাটোর মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Leave A Reply

Your email address will not be published.