Ultimate magazine theme for WordPress.

গৃহবধূকে বিবস্ত্র নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জেলা বিএনপি বেগমগঞ্জ উপজেলা বিএনপি।

0
৯৭ Views

বিএনপি বেগমগঞ্জ উপজেলা বিএনপি।

নোয়াখালী জেলা প্রতিনিধি
গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নোয়াখালী জেলা বিএনপি ও বেগমগঞ্জ উপজেলা বিএনপি।
মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে জেলা বিএনপি। এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বি এসসি, সাধারণ সম্পাদক এডভোকেট আবদু রহমান, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কিরণ, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্লাহ বাহার হিরণ, সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন, উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, সাধারণ সম্পাদক নোমান , । দুপুরে উপজেলা বিএনপির আয়োজনে ঘন্টা ব্যাপী মানববন্ধনে শেষে চৌমুহনীর প্রধান সড়কে বিক্ষোভ মিছিল বের করে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ বরকত উল্যা বুলু।
বুলু বলেন, বাংলাদেশের ইতিহাসের এ ন্যাক্কার জনক ঘটনা আর ঘটেনি। তিনি ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তুমলুক শাস্তি দাবি করেন। এ ঘটনার পুনরাবৃত্তি না ঘটে তার জন্য আইন প্রয়োগকারী সংস্থার কঠোর নজরদারীও দাবি করেন ও সুষ্ঠ বিচারে দাবী জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সামীমা বরকত বুলু, উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন্দ্র দাস, সাধারন সম্পাদক মাহফুজুল হক আবেদ, পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, জেলা যুবদলের সভাপতি মন্জুরুল আজীম সুমন, উপজেলা যুবদলের আহবায়ক রুস্তমআলী, পৌর যুবদলের আবায়ক জাহের আলম লিটন, ছাত্রদলের আহবায়ক খোরশেদ আলম প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.