Ultimate magazine theme for WordPress.

বেনাপোল পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক ২

0
৮০ Views

 

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।রোববার ১২ টার সময় বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ভবেরবেড় গ্রামের মৃদুল মিয়ার বাড়ি থেকে ইয়াবা সহ তাকে আটক করা হয় এবং তার স্বীকারোক্তি অনুযায়ী বিশাল হোসেন (২৬) নামে আর একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

জানা যায় ওই ইয়াবার প্রকৃত মালিক একাধিক মাদক মামলার আসামি ভবেরবেড় গ্রামের সোহেল হোসেন। সোহেল ও তার স্ত্রী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। কিছু দিন আগেও সোহেলের স্ত্রী ইয়াবা সহ আটক হয় পুলিশের কাছে।

আটককৃত মৃদুল বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের মিন্টু মিয়ার ছেলে ও একই গ্রামের আজিজ মিযার ছেলে বিশাল হোসেন। তারা উভয়ে জানায় পুলিশ যে ইয়াবা উদ্ধার করেছে ওই ইয়াবার চালানটি সোহেলের।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে ভবেরবেড় গ্রামের মৃদুল মিয়ার বাড়ি অভিযান চালিয়ে ইয়াবা সহ ওই দুইজনকে আটক করা হয়। আটককৃতরা জানান ইয়াবার প্রকৃত মালিক সোহেল । সোহেলের নামে বেনাপোল পোর্ট থানায় কয়েকটি মাদক মামলাও রয়েছে। তিনি আরো বলেন বেনাপোল পোর্ট থানায় মাদক বিরোধি অভিযান চালিয়ে গত সেপ্টেম্বর মাসে ৭৭৬ বোতল ফেনসিডিল, ৯কেজি ২ শত গ্রাম গাজা, ৪ টি গাঁজা গাছ এবং ৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ১৪২ জনকে আটক করা হয়। এর মধ্যে ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিল ৪৭ জন এবং সাজাপ্রাপ্ত আসামি ৫ জন। আজ উদ্ধারকৃত ইয়াবা সহ আটক দুইজন ও পলাতক সোহেল সহ তিন জনের নামে মাদক মামলা হয়েছে। সোহেলকে আটকের ব্যাপারে অভিযান চলছে।

তারিখ ০৪/১০/২০২০
মোবাইল ০১৭১২৯৪৭৮৭১

Leave A Reply

Your email address will not be published.