Ultimate magazine theme for WordPress.

বগুড়ার ধুনটে ৫ বছর বয়সী শিশুকে গলা কেটে হত্যা !!

0
৭০ Views

স্টাফ রিপোর্টার:-

বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে তৌওহিদ সরকার (৫) নামের এক শিশুকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা ৷ নিহত তৌওহিদ ঐ গ্রামের ম্যালয়েশিয়া প্রবাসী আব্দুল গফুরের ছেলে ৷
(১৯ ফেব্রুয়ারি) শুক্রবার সকাল অনুমান ১১ টার দিকে সময় উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, গ্রামের বাদশা সরকারের ছেলে আব্দুল গফুর সরকার মালয়েশিয়া প্রবাসি হওয়ায় স্ত্রী দুলালী বেগম তার ৮ বছর বয়সী ও তৌওহিদসহ গফুরের মা বাবার সাথে একই বাড়িতে থাকতেন ৷ ঘটনার দিন সকালে নিহত তৌওহিদের মা দুলালি বেগম তৌওহিদ কে শয়ন ঘরে ঘুমিয়ে রেখে সাংসারিক কাজের জন্য বাড়ির বাইরে যায়।কাজ শেষে বাড়ি ফিরে নিজ ঘরে ছেলে তৌওহিদ কে গলা কাটা অবস্থায় নিথর দেহ পড়ে থাকতে দেখতে পেয়ে চিৎকার শুরু করে ৷ খবর পেয়ে তৎক্ষনাত চাচা সোলায়মান আলী ছুটে আসলে ছেলেকে নিয়ে দ্রুত ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় ৷ সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. পিয়াস পারভেজ তৌহিদ সরকার কে মৃত ঘোষনা করে।
এবিষয়ে নিহতের মা দুলালী বেগম জানান , আমার ছেলেকে ঘরে ঘুমিয়ে রেখে কাজ করতে বাহিরে যাই ৷ কাজ শেষে ফিরে গলাকাটা অবস্থায় দেখতে পাই | তবে কে বা কারা করেছে তা আমার অবগত নয় ৷
বগুড়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা করেছি। হত্যার রহস্য উদঘাটনের জন্য পুলিশ তৎপরতর রয়েছে।
এবিষযে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি)কৃপা সিন্দু বালা জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে রক্ত মাখা একটি বটি জব্দ করা হয়েছে। ঘটনার সাথে কে বা কাহারা জড়িত তা ভিকটিমের মা অবগত নয়।নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ৷হত্যার সাথে জড়িতদের সনাক্ত করতে ও তাদের আটক করতে পুলিশ তৎপরতর রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.