Ultimate magazine theme for WordPress.

সাভারে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল

0
২৬ Views

গোলাম সারওয়ার সজলঃ
সাভারে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও তার সহধর্মিণী করোনায় আক্রান্ত হওয়ায় তাদের দ্রুত আরোগ্য কামনায় ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সাভারের হেমায়েতপুর এলাকায় রোজ গার্ডেন রেস্টুরেন্টের উপরে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আশীষ কুমার মজুমদার।
অনুষ্ঠানে বক্তারা করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও তার সহধর্মিণী’র রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করেন।এবং সেই সাথে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে যাঁরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন রয়েছে সবার রোগ মুক্তি কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

সভাপতির বক্তব্যে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা বলেন, করোনা ভাইরাসের প্রাদূর্ভাব শুরু হওয়ার পর থেকে সংকটকালীন সময়ে অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা থেকে শুরু করে তাদের সর্ব প্রকার সহযোগীতা করে আসছেন কেন্দ্রীয় নের্তৃবৃন্দ। এবং করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টি, মার্স্ক, সেনিটাইজার, ঔষধ, শুকনো খাবার, ফ্রি এম্বুলেন্স সার্ভিস চালু, মেডিকেল টিম সহ সারা বাংলাদেশের বিভিন্ন জেলায় নেতা-কর্মীদের সাথে নিয়ে ছুটে বেড়িয়েছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আবজালুর রহমান বাবু। আর এই অসহায় মানুষের জন্য কাজ করতে গিয়ে কিছুদিন আগে আমাদের কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং তার সহধর্মিণী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন ছিলেন, আল্লাহর রহমতে দেশবাসীর দোয়ার তারা সুস্থ হয়েছেন। বর্তমানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও তার সহধর্মিণী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। আমরা দ্রুত তাদের রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করেছি। এবং দেশবাসীর কাছেও দোয়া চাই ।
এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি রনজিৎ সাহা,নূর হোসেন মিন্টু,যুগ্ম সাধারণ সম্পাদক, ফারুক হোসেন,সাংগঠনিক সম্পাদক, হেলাল উদ্দিন,দপ্তর সম্পাদক টিপু সুলতান, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রতন সাহা, সাংগঠনিক সম্পাদক জাহিদ মিয়া, তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ মোল্লা’সহ জেলা,থানা পৌর ও ইউনিয়নসহ সকল ইউনিটের নেতৃবৃন্দ

Leave A Reply

Your email address will not be published.