Ultimate magazine theme for WordPress.

সেনবাগে আওয়ামীলীগ নেতা এম দলিলুর রহমানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত।

0
৭০ Views

 

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন, প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আলহাজ্ব এম দলিলুর রহমানের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলমের উদ্যোগে এবং উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে মিলাদ, দোয়া ও আলোচনা সভা আজ বুধবার সন্ধ্যায় জেলা পরিষদ মার্কেটে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উক্ত স্বরণ সভাটি মিলাদ ও দোয়ার মাধ্যমে শুরু হয়।

উক্ত মিলাদ, দোয়া এবং আলোচনা সভায় নোয়াখালী-২ (সেনবাগ- সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং কলেজ ছাত্র লীগের সভাপতি নুরুল আফছারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ গোলাম কবির।
এতে আরো বক্তব্য রাখেন- সেনবাগ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সম্ভাব্য মেয়র প্রার্থী এডভোকেট আব্দুল আজিম চৌধুরী (মানিক),সেনবাগ উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুর নবী চিশতি,পৌর জাতীয় পাটির সভাপতি সাংবাদিক মোঃ হারুন,জেলা যুবলীগের সদস্য হোসাইন রাজু,সেনবাগ পল্লী বিদ্যুতের পরিচালক আশরাফুল আলম (রানা),পৌর যুবলীগের আহবায়ক দিদারুল আলম,সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান, ৪নং কাদরা ইউপি’র সদস্য ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুল হাকিম এবং মরহুম আলহাজ্ব দলিলুর রহমানের সুযোগ্য বড় সন্তান মো: সাইফুর রহমান কামরুল সহ প্রমুখ নেতৃবৃন্দ।

আলহাজ্ব এম দলিলুর রহমান মিয়ার মত একজন প্রবীণ নেতার স্বরণ সভায় সেনবাগের আওয়ামীলীগের হেভি ওয়েট নেতাদের উপস্থিতি ও আন্তরিকতা না থাকায় সেনবাগ উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান চরম ভাবে ক্ষোভ প্রকাশ করেছেন।

 

পরিশেষে উক্ত মিলাদ,দোয়া ও আলোচনা সভায় সভাপতি কামাল উদ্দিন চৌধুরী সমাপনী বক্তব্য রাখেন এবং উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave A Reply

Your email address will not be published.