Ultimate magazine theme for WordPress.

প্রেমিকার নানার বাড়ীতে ঝুলন্ত প্রেমিক বিচারের দাবীতে মানববন্ধন

0
১১২ Views

এমরান হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুরের দালাল বাজার ডিগ্রি কলেজের
ছাত্র মো. জাবেদ হোসেন (২০) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে জাবেদের পরিবার ও স্থানীয় এলাকাবাসী।শনিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেন জাবেদের পরিবার।

মানববন্ধনে জাবেদের পরিবার ও স্বজনরা দাবি করে বলেন,একই ইউনিয়নের মো. সেলিমের মেয়ের সাথে জাবেদের ২ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।বিষয়টি পারিবারিক ভাবে জানাজানি হওয়ায় ক্ষিপ্ত হয় মেয়ের পরিবারের লোকজন।এক পর্যায়ে দুজনই সিদ্ধান্ত নেয় পালিয়ে বিয়ের করার।ঘটনার দিন সকালে বিষয়টি টের পেয়ে মেয়ের ভাই ফরহাদ,রুবেল লিটনসহ কয়েকজন কৌশলে ফোনে কলেজ ছাত্র জাবেদকে প্রেমিকার নানার বাড়িতে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে।এক পর্যায়ে ঘটনাটি দামাচাপা দিতে লাশটি ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে আত্নহত্যা বলে চালিয়ে দেয়।

এসময় মানববন্ধনে হত্যার সাথে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান জাবেদের পরিবার ও স্থানীয় এলাকাবাসী।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত জাবেদের বাবা মো. সাইফুল ইসলাম, মা তাসলিমা বেগম, বড় ভাই মো. জাহেদ, প্রতিবেশি শামীম আনোয়ার, মুক্তার শাহ, স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি রাজু আহমেদ, সোহেল হোসেন শাহিন, ছাত্র নেতা ইশতিয়াক আহমেদ প্রমুখ ।

উল্লেখ্য ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার বিজয়নগর গ্রামে প্রেমিকার নানার বাড়ি (ইন্দ্র পন্ডিত বাড়ি) থেকে ঝুলন্ত অবস্থায় জাবেদ নামের কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।জাবেদ হামছাদী ইউনিয়নের হাসন্দী গ্রামের সাইফুল ইসলামের ছেলে এবং দালাল বাজার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ।

এমরান হোসেন লক্ষ্মীপুর

০১৭৪৪১৬৪৬২৯

Leave A Reply

Your email address will not be published.