Ultimate magazine theme for WordPress.

গোদাগাড়ী পৌর নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাংবাদিক শহিদুলের ব্যাপক গণসংযোগ!

0
১৯৫ Views

গোদাগাড়ী(রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে প্রচার-প্রচারণা-গণসংযোগ ও জনপ্রিয়তায় হয়ে উঠেছেন (উটপাখি) প্রতীক নিয়ে সাংবাদিক শহিদুল ইসলাম। বর্তমান সময়ে ৬ নং ওয়ার্ডের আলোচিত নতুন মুখ জনগণের সেবা করার আকাঙ্ক্ষা পোষণ করে একটি দূর্নীতিমুক্ত সমাজ মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা, নারী ও শিশু নির্যাতন বাল্যবিবাহ প্রতিরোধে কঠোর পদক্ষেপে পরিকল্পিত পরিচ্ছন্ন আধুনিক মডেল পৌর ওয়ার্ড গড়ে তুলতে আসন্ন গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী- সাংবাদিক শহিদুল ইসলাম। প্রচার প্রচারণা,গণসংযোগ, ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।

স্থানীয় এলাকাবাসীর একাধিক সুত্রে জানা যায়,আসন্ন গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে সবার পরিচিত মুখ ও পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী শহিদুল পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও নতুন নেতৃত্ব হিসেবে জনপ্রিয়তায় অন্যদের থেকে এগিয়ে রয়েছেন ভালো মানুষ হিসেবেও তার একটি বিশেষ পরিচিতি রয়েছে। এছাড়াও ওয়ার্ডের মধ্যবর্তী থেকে প্রার্থী হওয়ায় তার অনেক সুবিধাও রয়েছে।অন্যদিকে যে কাউন্সিলরদের অধিকাংশ ভুমি দখল, দালালী, তদ্বির ও নানামুখী অনিয়ম-দুর্নীতির কারণে অনেকটা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে, সেখানে শহিদুল জনপ্রিয়তায় অনেক এগিয়ে রয়েছে।
তার প্রার্থীতা নিয়ে এলাকার বিভিন্ন বয়সের মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, বিভিন্ন উন্নয়নমুখী কর্মকান্ডে নিজস্ব আর্থিক প্রতিশ্রুতি ও বাস্তবায়নের দৃষ্টান্তস্থাপনে উল্লেখযোগ্য ভুমিকা রাখায় তিনি ইতিমধ্যে এলাকায় ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। তিনি সকল কে ঐক্যবদ্ধ করতে নির্বাচনের মাঠে বিভিন্ন কাজ করে যাচ্ছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র, শিক্ষক, মুরুব্বিয়ানা সকল ধর্ম বর্ণের মানুষ আসন্ন গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হিসেবে প্রত্যাশা করছেন।

এবিষয়ে শহিদুল ইসলাম বলেন, গণমাধ্যম কর্মী হিসেবে তিনি সমাজ গঠনে যেমন ভুমিকা রাখছেন। তেমনি জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করার উদ্দেশ্য তিনি নির্বাচন করছেন বিজয়ী হলে তিনি কাজের মাধ্যমে তার প্রমাণ দিতে চান। তিনি জানান সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত একটি মডেল পৌর ও আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল পৌরসভা গঠনসহ সকল কর্মকান্ডে জনগণের অংশগ্রহণ ও জবাব দিহিতা নিশ্চিত করাই তার মুল লক্ষ্য। তিনি কাউন্সিলর বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।।
তিনি ৬ নং ওয়ার্ডের সকল ভোটার বৃন্দের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.