Ultimate magazine theme for WordPress.

সোনাইমুড়ীতে কৃষক লীগ সভাপতির বাড়ি থেকে বোমা উদ্ধার।

0
৩৮ Views

নোয়াখালী ব্যুরো প্রধান।

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা কৃষক লীগের সভাপতি কবির হোসেনের বাড়ি থেকে একটি থ্রী মোটর বোমা উদ্ধার করা হয়।

শুক্রবার বিকেলে সোনাইমুড়ী থানা পুলিশ বোমটি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের নান্দিয়াপাড়া গ্রামের সেরাজুল হক কেরানীবাড়ীতে উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেনের বাড়ির ছাদে কে বা কারা একটি থ্রি মোটর বোমা রেখে যায়। দুপুরে কাজের লোক বাড়ির ছাদে ঝাড়ু দিতে গিয়ে বালিভর্তি একটি নতুন বালতিতে রকেটের নেয় একটি যন্ত্র দেখতে পায়। পরে সে বিষয়টি বাড়ির মালিক কবির হোসেনকে জানালে কবির হোসেন ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশকে বিষয়টি জানায়। খবর পেয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে 9 ইঞ্চি সাইজের থ্রি মোটর বোমটি উদ্ধার করে। এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা, বেগমগঞ্জ সার্কেল শাহাজান শেখ, Rab-১১, ডিবি পুলিশ সহ বিভিন্ন সংস্থা। এর আগে বৃহস্পতিবার রাতে কবির হোসেনের বাড়ির আঙিনা থেকে রেব একটি এলজি উদ্ধার করে। এ ঘটনায় Rab-১১ একই ইউনিয়নের ভূঁইয়া বাড়ির মৃত এবায়দুল হ‌কের ছেলে হাফিজুর রহমান ও বেলাল নামে দুজনকে আটক করে।

কৃষকলীগ সভাপতি কবির হোসেন জানান, আমি সব সময় এলাকায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করার কারণে হাফিজ বাহিনী প্রতিনিয়ত আমার ক্ষতি করার চেষ্টা চালাচ্ছে। আমি প্রশাসনের কাছে আমার নিরাপত্তা চাচ্ছি।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াসউদ্দিন জানান, এই ঘটনার খবর পেয়ে আমরা ফোর্স নিয়ে বোমাটি উদ্ধার করি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.