Ultimate magazine theme for WordPress.

বরিশাল স্বাস্থ্য বিভাগীয় কোভিট-১৯ টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন।

0
১২৮ Views

শাহিন হাওলাদার / বরিশাল প্রতিনিধি ঃঃ-

বরিশাল স্বাস্থ্য বিভাগীয় কোভিট-১৯ টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আজ রবিবার সকাল ১০ টায় সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা বরিশাল বিভাগের এ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা, স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক ডাঃ বাসুদেব কুমার দাস, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, সিভিল সার্জন ডাঃ মোঃ মনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মানিক হোসেন মোল্লা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ইসরাত জেরিন জুঁইয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবদুল মুনয়েম সাদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, তহমিনা বেগম মিনু, সহকারি কমিশনার ভূমি মোঃ তরিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল কাদের হাওলাদার, থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিক, রিপোর্টার্স ইউনিটির সভাপতি দানিসুর রহমান লিমন প্রমূখ।

সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা সাংবাদিকদের জানান, আমরা সৌভাগ্যবান দ্রুততম সময়ে মাননীয় প্রধান মন্ত্রী জনগনকে করোনা টিকা দেয়ার সুযোগ করে দিয়েছেন। বিশেষ করে আনন্দিত যে বরিশাল বিভাগের উদ্বোধনী অনুষ্ঠান বাকেরগঞ্জ উপজেলায় হয়েছে। তিনি বলেন, আমি নিজে করোনা টিকা নিয়েছি। তাই কোন গুজবে কান না দিয়ে তিনি সকলকে নিবন্ধন করে করোনা টিকা নেয়ার অনুরোধ করেন।

বরিশাল জেলা কোভিট-১৯ কমিটির সভাপতি জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার জানান, বরিশাল জেলায় ১ লক্ষ ২০ হাজার করোনা ভ্যাকসিন মজুদ রয়েছে। এ টিকা দেয়া শেষ হলে সরকার থেকে আরও বরাদ্ধ দেয়া হবে। তবে সেজন্য করোনা টিকা নিতে হলে সকলকে অনলাইনে নিবন্ধন করতে হবে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবদুল মুনয়েম সাদ বলেন, বাকেরগঞ্জ উপজেলায় প্রথম দফায় সরকার থেকে ১৯৮০ ডোজ করোনা টিকা বরাদ্ধ দিয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে
৭ হাজার ভ্যাকসিন সংরক্ষণের ব্যবস্থা রয়েছে। এখন পর্যন্ত উপজেলায় করোনা টিকা নিতে আগ্রহী ১৩৮০ জন নিবন্ধন করেছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা, জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবদুল মুনয়েম সাদ, উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ তরিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা অলেন্দ্রা গোমেজ, থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন প্রমূখ করোনা টিকা নিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.