Ultimate magazine theme for WordPress.

বাকেরগঞ্জের গারুড়িয়ায় তরুন চেয়ারম্যান প্রার্থী পলাশকে ঘিরে আশার আলো দেখছেন এলাকার মানুষ।

0
১৩২ Views

বাকেরগঞ্জ প্রতিনিধি

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও তরুন ব্যবসায়ী শাখাওয়াত হোসেন খান পলাশকে ঘিরে চলছে নানা জল্পনা কল্পনা।

ইতিমধ্যে এই নির্বাচনে নতুন প্রার্থী তারুণ্যের অহংকার, উদীয়মান ছাত্রনেতা, পরিশ্রমী, কর্মঠ ও পরিচ্ছন্ন রাজনীতিক পলাশ খানকে ঘিরে দলমত নির্বিশেষে আশার আলো দেখছেন গারুড়িয়া ইউনিয়নের সাধারণ মানুষ।

এমনি একজন নতুন ভোটার কাঠিপাড়া গ্রামের হাসান গাজী বলেন, আমাদের তরুনদের আইডল পলাশ ভাই। চেয়ারম্যান প্রার্থী পলাশ ভাইকে সাথে নিয়ে আমরা শিক্ষিত সমাজ গড়তে চাই। আমি মনে করি আওয়ামীলীগ থেকে শাখাওয়াত হোসেন খান পলাশ ভাইকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে মাদক ও নিরক্ষরমুক্ত এক আধুনিক সমাজ গড়তে পারবেন।

অপরদিকে দরিদ্র গৃহবধূ রেখা বেগম বলেন, “পলাশ ভাই অনেক খুব ভালো মোনের মানুষ। হে আমারে অনেক উফকার হরছে। মোরে বিভিন্ন সময় সরকারি সাহায্যে সহযোগিতা আইন্না দেছে। পলাশ ভাইর ফ্যান্নে মোরা মন দিয়া দোয়া হরি। আল্লার দোয়ায় দল য্যানো হ্যারে চেয়ারম্যান পরে মনোনয়োন দেয়”।

এলাকার ইউপি সদস্য মোঃ মামুন খান অকপটে স্বীকার করলেন ছাত্রনেতা পলাশের কথা। তিনি বলেন, পলাশ খান খুব ভদ্র ছেলে, আমি ওর মধ্যে আগামীর ভবিষ্যত দেখতে পাই। পলাশ খানকে আমরা গারুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে পেলে এলাকার অনেক উন্নয়ন হবে বলে আমার বিশ্বাস।

বাকেরগঞ্জের গারুড়িয়া ইউনিয়নে গিয়ে এমন হাজারও মানুষের মুখে মুখে শোনা গেল পলাশ খানের প্রসংশার কথা।

বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেয়ার পর থেকেই পুরো ইউনিয়নজুড়ে এখন আলোচনায় মুখর হয়ে উঠেছে পলাশ খানকে নিয়ে। আর তাই গারুড়িয়া ইউনিয়নে উন্নয়নের পাল তুলতে তাকেই চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী।

তরুন সমাজসেবক শাখাওয়াত হোসেন খান পলাশ প্রতিনিয়ত সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তরভাবে কাজ করে যাচ্ছেন। তিনি তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর মেধার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে গড়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে গারুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে জনগনকে দেওয়া তার সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করে তিনি সব শ্রেনী-পেশার মানুষের অন্তরে স্থান করে নিবেন বলে এমনটাই তার প্রত্যাশা।

এ প্রসঙ্গে তারুণ্যের অহংকার চেয়ারম্যান প্রার্থী শাখাওয়াত হোসেন খান পলাশ বলেন, আমি গ্রামকে শহরে রুপান্তরিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় জনগনের মাঝে কাজ করতে চাই। সব কিছু বিবেচনা করে দল যদি চেয়ারম্যান পদে আমাকে সমর্থন দেয় আমি নির্বাচন করবো। আমি নির্বাচিত হলে এলাকায় ক্ষুধা, দারিদ্র ও নিরক্ষরমুক্ত একটি আধুনিক সমাজ গড়বো। সাথে সাথে প্রতিটি এলাকায় বিশুদ্ধ খাবার পানি ও চিকিৎসাসেবা নিশ্চিত করতে চাই।

Leave A Reply

Your email address will not be published.