Ultimate magazine theme for WordPress.

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (ঝিনাইদহ সার্কেল) আবুল বাশার’র প্রচেষ্টায় ঘাষকাটা মেশিন উদ্ধার

0
৩৫ Views

সুজন আহম্মেদ শৈলকূপা উপজেলা প্রতিনিধি ঝিনাইদহ ।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (ঝিনাইদহ সার্কেল) আবুল বাশার’র প্রচেষ্টায় নীলফামারী জেলা হতে ঘাষকাটা মেশিন উদ্ধার হয়েছে।

নীলফামারী জেলার একজন গ্রাহক মল্লিক ইলেকট্রনিক্স, ঝিনাইদহ এর নিকট ৩৬,০০০/- (ছত্রিশ হাজার) টাকা মূল্যের একটি ঘাষ কাটা মেশিনের অর্ডার করে এবং নগদ ২,০০০/- (দুই হাজার) টাকা পাঠায়।

মল্লিক ইলেকট্রনিক্স,ঝিনাইদহ ইং-২৭/০৭/২০২০ ইং তারিখ একটি ঘাষ কাটা মেশিন সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে নীলফামারী জেলায় উক্ত গ্রাহকের নিকট পাঠায়।

ভুল বশত: সুন্দরবন কুরিয়ার সার্ভিস গ্রাহক কর্তৃক ঘাষ কাটা মেশিন গ্রহনের সময় বুকিং শ্লীপে বাকী ৩৪,০০০/- (চৌত্রিশ হাজার) টাকা পরিশোধের কথা উল্লেখ না করায় গ্রাহক সুন্দরবন কুরিয়ার সার্ভিস শাখা, নীলফামারী হতে ফ্রিতে ঘাষ কাটা মেশিনটি মোবাইল নম্বর ০১৮৮৮-০৩৩৩৮১ দিয়ে উত্তোলন করে নিয়ে যায়।

পরবর্তীতে মল্লিক ইলেকট্রনিক্স,গ্রাহকের নিকট যোগাযোগ করে মেশিন বাবদ বাকী ৩৪,০০০/- (চৌত্রিশ হাজার) টাকা দাবী করলে গ্রাহক টাকা দিতে অস্বীকার করে।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস,ঝিনাইদহ শাখা উক্ত নীল ফামারী জেলার ফোন নম্বর ব্যবহারকারী গ্রাহকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করলে আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার,ঝিনাইদহ সার্কেল এর প্রচেষ্টায় ঘাষ কাটা মেশিনটি উদ্ধার করা হয়।

বুধবার (১৬/০৯/২০২০ইং) আবুল বাশার,অতিরিক্ত পুলিশ সুপার,ঝিনাইদহ সদর সার্কেল,ও মোঃ মিজানুর রহমান,অফিসার ইনচার্জ,ঝিনাইদহ থানা,ঝিনাইদহ সুন্দরবন কুরিয়ার সার্ভিস ঝিনাইদহ শাখার কর্মকর্তাদের নিকট হস্তান্তর করেন।

Leave A Reply

Your email address will not be published.