Ultimate magazine theme for WordPress.

সত্যের পথে নির্ভীক পথ চলার প্রত্যয়ে মাটিরাঙ্গা সাংবাদিক ইউনিয়নের শুভ উদ্বোধন।

0
২০৭ Views

মোঃ ফারুক হোসেন মাটিরাঙ্গা প্রতিনিধিঃ-শুক্রবার 26 শে ফেব্রুয়ারি রাত ০৮ ঘটিকার সময় মাটিরাঙ্গা সাংবাদিক ইউনিয়ন শুভ উদ্বোধন করেন জনাব, কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি (মাননীয় চেয়ারম্যান প্রতিমন্ত্রী মর্যাদা সম্পন্ন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন ও পূর্ণবাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পূর্ণবাসন সম্পর্কিত টাস্কফোর্স)

এ সময় মাটিরাঙ্গা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ তাজুল ইসলাম এর সভাপতিত্বে উদ্ভোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান, মাটিরাঙ্গা আদর্শ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান রফিকুল ইসলাম,মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র শামসুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ ফরাজী,উপজেলা শ্রমিক লিগের সভাপতি মোঃ হারুন সহ রাজনৈতিক ব্যক্তীবর্গবৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদ রানা জয়,সাংগঠনিক সম্পাদক এ এম ফাহাদ, কোষাধ্যক্ষ রিপন মির, দপ্তর সম্পাদক ফারুক হোসেন,ক্রীড়া সম্পাদক ইব্রাহিম হোসেন, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, রকিব উদ্দীন চৌধুরী সহ সকল সদস্যবৃন্দ।

এসময় প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, দীর্ঘদিন ধরে মাটিরাঙ্গা সাংবাদিকরা তাদের নিজ অধিকার থেকে বঞ্চিত হচ্ছে, অধিকার বঞ্চিত সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে নিয়ে আজ মাটিরাঙ্গা সাংবাদিক ইউনিয়ন এর আত্মপ্রকাশ হয়েছে বলে জানান। তারা বলেন, মাটিরাঙ্গা সাংবাদিকরা এতদিন পর্যন্ত জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। মাটিরাঙ্গা সাংবাদিক ইউনিয়নের সকল সাংবাদিকদের বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষে এবং তৃণমূলের পর্যায়ের অন্যায় ও দুর্নীতি তুলে ধরার আহ্বান জানান। সত্য প্রকাশ করতে গিয়ে যদি কোন সাংবাদিক হয়রানির শিকার হয় সে বিষয়ে যে কোন ধরনের সহযোগিতা করারও আশ্বাস ব্যক্ত করেন এবং মাটিরাঙ্গা সাংবাদিক ইউনিয়নের সকল সাংবাদিকদের অভিনন্দন জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.