Ultimate magazine theme for WordPress.

১৬ বছরের এক কিশোর অপহরণের নাটক সাজাতে গিয়ে ডিবির জালে ধরা !!

0
৭৯ Views

স্টাফ রিপোর্টার:-

সাদুল্ল্যাপুর উপজেলার বাসিন্দা ১৬ বছরের এক কিশোর মায়ের কাছে স্মার্ট ফোন কেনার টাকা চেয়ে না পেয়ে অপহরণের নাটক সাজিয়ে বগুড়ার জেলা পুলিশের গোয়েন্দা পুলিশ (ডিবি)’র জালে ধরা ৷

জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ(ডিবি) এর বিবৃতিতে জানানো হয়েছে যে বুধবার আনুমানিক রাত ৯.৪৫ এর দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানী বাসস্ট্যান্ড এলাকায় এক বিকাশের দোকান থেকে তাকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় আসলে সে অপহরণ হয়নি, নিজ ইচ্ছায় সে অপহরনের নাটক সাজিয়েছে। এই অপহরণের নাটকের কারন জানতে চাইলে সে বলে একটি স্মাটফোন কেনার জন্য আমি এসব করেছি। আমার সব বন্ধুর হাতে স্মাটফোন আছে কিন্তু আমার কাছে নেই ৷ তাতে আমার অনেক খারাপ লাগে ৷ তাই আমি স্মাটফোন কেনার ইচ্ছায় এই কাজ করেছি।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, ওই কিশোরের বাবা-মায়ের মধ্যে বিচ্ছেদ হয়েছে। এই বিচ্ছেদের কারনে সে গাইবান্ধার সাদুল্ল্যাপুর উপজেলায় তার মামার বাড়িতে থেকে পড়াশোনা করে। গত মঙ্গলবার সে বাড়ি থেকে বের হয়ে বাসে উঠে বগুড়ার বাঘোপাড়া এসে সেখানে একটি চায়ের দোকানে রাত কাটায়। পরদিন বুধবার সকালে সেখান থেকে বগুড়া শাজাহানপুর উপজেলার বনানী বাসসট্যান্ড এলাকায় চলে আসে ওই কিশোর। বনানী পৌঁছে তার মাকে ফোন করে জানাই যে, তাকে কে বা কাহারা অপহরণ করেছে এবং তাকে অনেক মারধর করা হচ্ছে। তাদের চাহিদা মতো মুক্তিপণ না দিলে আমাকে তারা মেরে ফেলবে। মুক্তিপণ হিসেবে প্রথমে ২০ হাজার ও পরে ৫০ হাজার টাকার কথা জানাই সে নিজেই।
এদিকে ওই কিশোরের মা নিখোঁজের বিষয়ে সাদুল্যাপুর থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছে।

বগুড়ার ডিবি পুলিশের ওসি আব্দুর রাজ্জাক জানান, এই কিশোরকে অপহরণ করা হয়েছে ভেবে আমরা বিভিন্ন কৌশল অবলম্বন করে দ্রুত অভিযান চালায় এবং তাকে উদ্ধার করি। কিন্তু উদ্ধারের পরে জানতে পারি যে, সে নিজেই অপহরণের নাটক সাজিয়েছে। তাও আবার একটি স্মাটফোন কেনার জন্যে তার মায়ের কাছ থেকে টাকা নিতে এই নাটক সাজায়। পরে তাকে উদ্ধার করে সাদুল্যাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.