Ultimate magazine theme for WordPress.

ঈশ্বরদীতে রীড একাডেমিক কোচিং সেন্টারের আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান।

0
১০০ Views

মো: ইয়াছিন আলী শেখ ঈশ্বরদী পাবনা প্রতিনিধি :

ঈশ্বরদীতে রীড একাডেমিক কোচিং সেন্টারের আয়োজনে মেধাবী দশ শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়েছে।

 

বুধবার (২৭শে জানুয়ারি) দাশুড়িয়ায় রীড একাডেমিক কোচিং সেন্টারের নিজস্ব হলরুমে মেধাবী এসব শিক্ষার্থীদের  সম্মাননা প্রদান করা হয়।

 

সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেসিডেসিয়াল মডেল কলেজের প্রাক্তন শিক্ষক  আনিসউজ্জামান।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,  দাশুড়িয়া এম, এম, উচ্চ বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক এম এ বাতেন আল মামুন, রীড একাডেমিক কোচিং সেন্টারের পরিচালক তাসলিমা আক্তার।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আনিসউজ্জামান বলেন, শিক্ষার্থীদের ভালো ফলাফলের ফলেই তারা এই সংবর্ধণা লাভ করল। তাই নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে হলে ভালো ফলাফলের কোনো বিকল্প নেই। শিক্ষার্থীদের ন্যায়পরায়নতা ও সততার ওপর ভিত্তি করে জীবনকে প্রতিষ্ঠিত করার আহবান জানান তিনি ।

 

শিক্ষার্থীদের এই ধারা ধরে রেখে ভবিষ্যতে আরো ভালো ফলাফল অর্জন এবং নীতিবান মানুষ হিসেবে গড়ে ওঠার তাগিদ দিয়ে কোচিং সেন্টারের পরিচালক তাসলিমা আক্তার বলেন, এই উৎসাহমূলক আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

 

সম্মাননা প্রাপ্ত সকল শিক্ষার্থী ২০১৯ সালের

পিএসসি পরীক্ষায় জিপিএ ৫  পেয়েছিলো। তারা সকলে এবার ক্যাডেটে ভর্তি পরীক্ষায় (২০২১) অংশগ্রহন করবে।

 

প্রধান অতিথি এবং পরিচালক পরে কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননাসূচক ক্রেস্ট তুলে দেন। শিক্ষার্থীরাও কোচিং সেন্টারের এই আয়োজনে অনেক অনুপ্রাণিত বলে উচ্ছ্বাস প্রকাশ করে। অনুষ্ঠানে এছাড়াও শিক্ষার্থীর অভিভাবকবৃন্দ ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

 

সম্মাননা প্রাপ্তি শিক্ষার্থীরা হলেন,

আশরাফি জান্নাত মিফতা ( সরকারি পাবনা বালিকা উচ্চ বিদ‍্যালয়), রাফি রহমান ( দাশুড়িয়া এমএম উচ্চ বিদ‍্যালয়),  তানভীর মাহতাব আহাদ (দাশুড়িয়া এম এম উচ্চ বিদ‍্যালয়),  তুষার বিশ্বাস ( দাশুড়িয়া এম এম উচ্চ বিদ‍্যালয়), গোলাম মোরশেদ ( সরকারি সাড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজ ), ফাহিম রেজা অভি ( দাশুড়িয়া এম এম উচ্চ বিদ‍্যালয়), ছাব্বির খান ( দাশুড়িয়া এম এম উচ্চ বিদ‍্যালয়),  আরাফ রহমান ( পাবনা জেলা স্কুল, পাবনা),  রুবায়েদ আহমেদ শাফি ( নর্থ বেঙ্গল পেপার মিল উচ্চ বিদ্যালয় ),  সুজন আলী (দাশুড়িয়া এমএম উচ্চ বিদ‍্যালয়)।

Leave A Reply

Your email address will not be published.