Ultimate magazine theme for WordPress.

নাইক্ষ্যংছড়িতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

0
২০ Views

 

 

 

মোহাম্মদ ইউনুছ নাইক্ষ্যংছড়ি ১ সেপ্টেম্বর ২০ ইং
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদীদল (বিএনপি) ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১ সেপ্টেম্বর (মঙ্গলবার) সন্ধ্যা ৭ টায় দলটির অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল আবছার সোহেলের সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক আবদুল আলীম বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এর আগে দলীয় নেতা-কর্মীদের উৎসব মূখর পরিবেশে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডাঃ ফরিদ আহামদ,সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ দৌছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আয়াজ, উপজেলা যুবদলের সভাপতি আবু সুফিয়ান চৌধুরী সোহেল, সাধারণ সম্পাদক আবু কায়ছার, উপজেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির সভাপতি জিয়াবুল হক জিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঈীর আলম সহ বিএনপি ও অংগ
সংগঠনের নেতা কর্মীরা। আলোচনা সভায় বক্তারা বলেন.বিএনপি হচ্ছে এই দেশের সর্ব বৃহত্তর একটি শান্তপ্রিয় ও সুশৃঙ্খল দল। যে দলটি প্রতিষ্ঠা করেন স্বাধীন বাংলাদেশের স্থপতি শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। তাই এই দুঃসময়ে ভেদাভেদ ভুলে গিয়ে সবাই জাতীয়তাবাদীদলের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Leave A Reply

Your email address will not be published.