Ultimate magazine theme for WordPress.

রামুর কচ্ছপিয়া ও গর্জনিয়ায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন ও সমাবেশ অনুষ্ঠিত

0
৮১ Views

 

মোহাম্মদ ইউনুছ নাইক্ষ্যংছড়ি ১৭ অক্টোবর ২০ ইং
সারা দেশের ন্যায় রামু উপজেলার কচ্ছপিয়া-গজনিয়া ইউনিয়নেও নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং এর কার্যক্রমের উদ্বোধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৬ অক্টোবর) সকাল ১০ টায় প্রথমে কচ্ছপিয়া পরে গর্জনিয়া ইউনিয়ন পরিষদের হল রুমে আনুষ্ঠানিক ভাবে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করেন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির নবাগত আইসি ফারহাদ আলী।
এর পর গর্জনিয়া ইউনিয়ন পরিষদের হল রুমে ”নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি,নারী বান্ধব দেশ গড়ি ও নিরাপদ নারী নিরাপদ দেশ সুখী সমৃদ্ধ বাংলাদেশ এ শ্লোগানকে সামনে রেখে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন.বর্তমান প্রেক্ষাপটে বিট পুলিশিং কার্যক্রম একটি যুগান্তকারী পদক্ষেপ যা দ্বারা সমাজে নারী নির্যাতন, ধর্ষণ, নিপীড়ন, অত্যাচার সহ বেআইনি কার্যক্রম অনেকাংশে নিয়ন্ত্রণ ও নির্মূল করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। উদ্বোধন ও সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির নবাগত আইসি চৌকস পুলিশ অফিসার ফারহাদ আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গর্জনিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজরুল ইসলাম, এস আই রবিউল আলম।
এএস আই সিরাজুল ইসলাম, সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, ইসলামীয়া আলিম মাদ্রাসার সভাপতি আইয়ুব সিকদার, শিক্ষানিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম,এম ইউপি কবির আহাম্মদ তানজিদসহ গর্জনিয়া ইউনিয়নের মহিলা ও পুরুষ মেম্বারগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে কচ্ছপিয়া ইউনিয়নের হল রুমে অনুষ্ঠিত নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে বক্তব্য রাখেন এস আই রুহুল আমিন মুন্সী, ইউপির প্যানেল চেয়ারম্যান নুরুল আবছারসহ স্থানীয় মেম্বার ও জনপ্রতিনিধিগণ। এতে নারীর প্রতি সহিংসতা বিরোধী সচেতনতামূলক আলোচনা করেন বক্তারা। উল্লেখ্য রামুর দুর্গম এ দুই ইউনিয়ন পরিষদ হল রুমে অনুষ্ঠিত সমাবেশে জন প্রতিনিধি,
সর্দার,মাতব্বর, শিক্ষক-শিক্ষিকা, অসংখ্য নারী-পুরুষসহ বিভিন্ন স্কুল, মাদ্রাসা,কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা অংশ নেন।

Leave A Reply

Your email address will not be published.