Ultimate magazine theme for WordPress.

নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বেনাপোলে বিট পুলিশি সমাবেশ অনুষ্ঠিত

0
৬৫ Views

 

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন মোট ৬টি স্থানে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০ টার সময় পোর্ট থানাধীন সাদিপুর,বাহাদুরপুর,পুড়াবাড়ি নারায়নপুর, বারপোতা,কাগজপুকুর ও ছোট আঁচড়ায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিট পুলিশিং সমাবেশ একযোগে অনুষ্টিত সমাবেশে স্থানীয় শত শত গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

পুড়াবাড়ি নারায়নপুর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান ও তার নির্দেশে অন্যান্য সমাবেশে ছিলেন এসআই মোস্তাফিজুর রহমান, এসআই মাসুম বিল্লাহ, এসআই মাসনুন,এসআই রোকনুজ্জামান, এসআই রফিকুল ইসলাম, এএসআই মাসুম পারভেজ।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” নারীর প্রতি সহিংসতা নিরাসনে আপনার পুলিশ আপনার পাশে, নিরাপদ দেশ গড়ি নারী নির্যাতন বন্ধ করি, নিরাপদ সমাজ গড়ি নারী নির্যাতন বন্ধ করি, নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি নারী বান্ধব দেশ গড়ি, নিরাপদ নারী নিরাপদ দেশ সুখি সমৃদ্ধ বাংলাদেশ, বন্ধ হোক নারী নির্যাতন নিশ্চিত হোক দেশের উন্নায়ন” এই স্লোগানকে সামনে রেখে পুলিশ সেবা জনগনের দ্বারপ্রান্তে নিয়ে যেতে বিট পুলিশিং কার্যক্রমের যাত্রা।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, ইতিমধ্যে আমরা বেনাপোল পোর্ট থানাধীন ছয়টি ইউনিয়ন পরিষদে পুলিশিং বিট কার্যক্রম শুরু করেছি। প্রতিদিন এই সব বিট পুলিশিং অফিসে বেনাপোল পোর্ট থানার অফিসার নিয়মিত যোগাযোগ রাখবেন। জনতার সকল প্রকার সেবা নিশ্চিত করতে এই কার্যক্রম চালু করা হয়েছে। এর মাধ্যমে যে কেউ পুলিশের সেবা গ্রহণ করতে পারবেন।

তারিখ ১৭/১০/২০২০
মোবাইল ০১৭১২৯৪৭৮৭১

Leave A Reply

Your email address will not be published.