Ultimate magazine theme for WordPress.

চুয়াডাঙ্গার আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৯ নাম্বার ওয়ার্ডে আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত

0
৫২ Views

 

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :চুয়াডাঙ্গার আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৯ নাম্বার ওয়ার্ডে আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
শক্রবার ১৬ অক্টোবর বিকাল ৪ টার সময় চুয়াডাঙ্গা পৌর এলাকায় ৯ নাম্বার ওয়ার্ডে চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আলোচনা ও মতবিনিময় সভায় বিভিন্ন নেতারা বক্তব্য দিতে গিয়া বলেন,সাবেক মেয়র এক সময় কি? করতো চুয়াডাঙ্গা পৌর বাসির অজানা নাই। সেই কথা আজও পৌর বাসিন্দারা ভুলে যায়নি। তাই কারও নামে বদনাম ও টাকা খরচ করে কিছু মানুষ এক জায়গায় করা যায়। কিন্তু তাহার
মন পাওয়া যাবে না, এ সময় বক্তৃতারা আরও বলেন উপজেলা নির্বাচনে বলেছিলেন এই নৌকা সেই নৌকা নাই এই নৌকা আনারসের নৌকা, যারা আওয়ামী লীগের নৌকা নিয়ে বঙ্গবন্ধুর সৈনিকদের ভুল ধারণা করার চেষ্টায় ব্যর্থ হয়। চুয়াডাঙ্গা কৃষক লীগের সভাপতি বলেন জেলায় সরকারি অফিস বি এ ডি সি ও বিভিন্ন স্কুল কলেজের সভাপতি সব তারা শিক্ষা অঙ্গনকে ব্যবসায় পরিনত করছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের যগ্ন আবাহয়ক মতিয়ার রহমান মতি। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আবায়হক ও চুয়াডাঙ্গা পৌর মেয়র জনাব মোঃ ওবায়দুর রহমান চৌধুরী জিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি আসাদুল হক বিশ্বাস, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফি, আওয়ামী লীগ নেতা সাবেক পৌর মেয়র এ্যাড ভোকেট আশরাফ, চুয়াডাঙ্গা জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ জানিফ, জেলা কৃষক লীগের সভাপতি গোলাম ফারুক জোয়ার্দার, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক করিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের আবায়হক কমিটির সদস্য মাফিজুর রহমান মাফি সহ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.