Ultimate magazine theme for WordPress.

বগুড়া পৌরসভার ১৩নং যুবলীগের সাধারণ সম্পাদক নাদিম প্রামানিক কে কাউন্সিলর নির্বাচনে সমর্থন দিয়েছেন ফুলতলা বাজার কমিটি

0
৬৪ Views

 

বগুড়া ব্যুরো প্রধানঃ

বগুড়া পৌরসভার ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাদিম প্রামানিক’কে পৌর কাউন্সিলর নির্বাচনে সমর্থন দিয়েছে শাজাহানপুর উপজেলার সবচেয়ে বড় ঐতিহ্যবাহী জাহাঙ্গীরাবাদ ফুলতলা বাজার কমিটি।
১৪ অক্টোবর ( বুধবার) বেলা ১২টার দিকে কমিটির আলোচনা সভায় নেতা কর্মীর মতামত ক্রমে এই সিদ্ধান্তের ঘোষনা দেওয়া হয়।
আলোচনা সভায় উপস্থিত হাজারো মানুষ হাত তুলে এবং করতালি দিয়ে নাদিম প্রামানিককে স্বাগত জানায়।
অতিথি বক্তব্যে নেতারা বলেন, বগুড়া পৌর সভার বাসিন্দা হয়েও বছরের পর বছর ধরে ফুলতলা, কানপাড়া, ফুলদীঘি, গন্ডগ্রাম সহ আশ পাশের এলাকার মানুষ সুবিধা বঞ্চিত।

উপজেলার সবচেয়ে বড় এবং আধুনিক ফুলতলা বাজার হলেও এখানে একটা টয়লেটের ব্যবস্থা নেই। নামে মাত্র ড্রেন করা হয়েছে।সেখানে সারা বছর পানি জমে থাকে এবং তার ভেতরে অতিরিক্ত মশা এলাকার মানুষদের অতিষ্ঠ করে তুলেছে।
এলাকার রাস্তা গুলোর বেহাল অবস্থা।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাদিম প্রামানিক। ফুলতলা বাজার কমিটির সাধারণ সম্পাদক এসএ মামুনুর রশিদ মামুনের পরিচালনায় এবং অনুষ্ঠানের সভাপতি আমিনুল ইসলাম, সাহেব আলীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন নান্নু, বিলুপ্ত সুলতানগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদ, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ওমর ফারুখ, ইজহারুল জিহাদ, বাজার কমিটির নেতা শহিদুল ইসলাম, মতিউর রহমান পিন্টু তালুকদার সহ অনেকে।

Leave A Reply

Your email address will not be published.