Ultimate magazine theme for WordPress.

ঝিকরগাছায় ইউনিয়ন পরিষদের কর আদায় করতে গিয়ে হামলার শিকার আদায়কারি

0
২৫৪ Views

আল মামুন, যশোর জেলা প্রতিনিধিঃ

ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়ন পরিষদের কর আদায় করাকে কেন্দ্র করে হামলার শিকার হয়েছেন ইসতিয়াক পিয়াস (২০) নামের এক আদায়কারি। মারাত্নক আহত অবস্হায় স্হানীরা তাকে উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে তার অবস্হার অবউন্নতি হলে তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

বুধবার বিকালে শংকরপুর বড়পোদাউলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত ইসতিয়াক পিয়াস বড়পোদাউলিয়া গ্রামের রেজাউলের ছেলে।

স্হানীরা জানান,ঘটনার দিন শংকরপুর ইউনিয়ন পরিষদের কর আদায়কারি ইসতিয়াক পিয়াস বড়পোদাউলিয়া গ্রামে কর আদায় করতে গিয়েছিলো।এসময় ঐ বাড়ীতে রাজমিস্ত্রি কাজে আসা উলাকোল গ্রামের মাজেদের ছেলে জামান আদায়কারি ইসতিয়াকের সাথে তর্কে জড়িয়ে পড়ে। তর্কের এক পর্যায়ে সে ইসতিয়াকের উপর হামলা চালায়। এসময় মারাত্নক আহত অবস্হায় স্হানীরা উদ্ধার করে প্রথমে তাকে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্হার অবউন্নতি হলে তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ব্যাপারে শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নিছার উদ্দীন জানান, ঘটনাটি শোনার পর আমি ঘটনাস্থলে গিয়ে জানতে পারি আদায়কারি ইসতিয়াক পিয়াসকে রাজমিস্ত্রি জামান তার হাতে থাকা কুরনি দিয়ে আঘাত করেছে।এসময় সে মারাত্নক আহত হয়।পরে বিষয়টি ইউ এনও কে জানানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.