Ultimate magazine theme for WordPress.

বগুড়ার জলেশ্বরীতলায় টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় কিশোর অপরাধীদের ধারালো অস্ত্রের আঘাতে ১ যুবকের মৃত্যু, আহত ১ জন।

0
৫৭ Views

বগুড়া ব্যুরো প্রধানঃ

১৩ অক্টোবর( মঙ্গলবার) দুপুর আড়াইটার দিকে শহরের জলেশ্বরীতলা এলাকায় টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় কিশোর অপরাধীদের ছুরির আঘাতে রশিদুল ইসলাম (৩২) নামের এক যুবক খুন হয়েছেন।
এসময় তার ভগ্নিপতি বছির ছুরির আঘাতে আহত হয়েছেন। এ ঘটনার পর পরই পুলিশ মাঠে নেমে সন্ধ্যায় শহরের ফুলপট্টি এলাকা থেকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে সাঈদ আল সিয়াম (১৮) কে বনানী ফাঁড়ির এএসআই সোহেল ও এএসআই আঃ রাজ্জাক আটক করে।
সিয়াম মালতি নগর পাইকার পাড়া এলাকার সিএনজি চালক আতিউর রহমানের ছেলে।

নিহত রশিদুল ইসলাম শহরের রহমান নগর এলাকার মৃত জাহেদুল ইসলাম লালুর ছেলে। নিহতের শহরের জলেশ্বরীতলা এলাকায় জব্বার ক্লাব মোড়ে ফ্লেক্সিলোডের দোকান ছিল। এছাড়াও তিনি সামাজিক, স্বেচ্ছাসেবী ও রক্তদান সংগঠনের সাথে জড়িত ছিলেন।

জানা গেছে, রশিদুলের ভাগ্নে শান্ত (১২) টাউন স্কুল মাঠে খেলাধুলা করছিল। এসময় কয়েক জন কিশোর তাকে মারধর করে। সে সময় রশিদুল র করে সে স্কুলের সামনে দিয়ে রিকশা যাচ্ছিলেন। তার ভাগ্নেকে মার-ধর করতে দেখে রিকশা থেকে নেমে মার-ধরকারী কিশোরদের সাথে কথা বলছিলেন। এসময় তার ভগ্নিপতি বছির ছেলেকে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। সেখানে তর্ক-বিতর্কের এক পর্যায় দুই কিশোর রশিদুলের পিঠে এবং বছিরের হাতে ও উরুতে ছুরি দিয়ে আঘাত করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে দুইজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩.৪৫ মিনিটে রশিদুল ইসলাম মারা যান।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে মাঠে নেমেছে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.