Ultimate magazine theme for WordPress.

বগুড়ার ধুনটে শহীদ মিনার প্রাঙ্গনে নিজের মেয়ের ধর্ষকদের ফাঁসি চেয়ে হতদরিদ্র বাবার একক মানববন্ধন

0
১২৮ Views

 

বগুড়া ব্যুরো প্রধানঃ

১৩ অক্টোবর (মঙ্গলবার) দুপুর ১২টার দিকে ধুনট শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে দাড়িয়ে মেয়ের সংঘবদ্ধ ধর্ষকদের ফাঁসির দাবিতে একক মানববন্ধন করেন হতদরিদ্র বাবা।
এসময় মুখে কালো কাপড় বেঁধে, বুক বরাবর হাতে ঝুলানো পোষ্টার নিয়ে ১ ঘন্টা সময় ধরে নির্বাক দাড়িয়ে থাকতে দেখা যায় তাকে।
এ সময় তিনি কারো সাথে কথা না বললেও উপস্থিত সংবাদ কর্মীদের সাথে স-ইচ্ছাই কথা বলেন।
তিনি জানান, আমার মেয়ে (১২) স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীতে লেখাপড়া করে। আমি জীবিকার তাগিদে স্ত্রীকে নিয়ে ঢাকায় অবস্থান করি। আমার মেয়ে গ্রামে তার দাদা-দাদির সাথে থাকতো।
গত ৬ জুন রাত ১০টার দিকে আমার মেয়ে তার দাদার ঘরে টিভি দেখছিল। এ সময় তার দাদা দাদি কেউ বাড়িতে ছিলেন না।
এ সুযোগে আমার প্রতিবেশী উপজেলার রুদ্র বাড়িয়া গ্রামের মজিদ শেখের ছেলে ফজল ও তার ছোট ভাই নয়ন ঘরে ঢুকে আমার মেয়েকে ধর্ষণ করেছে।
এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছি। পুলিশ দুই ভাইকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছেন। এই মামলায় ধর্ষক দুই ভাইয়ের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল হয়েছে।

তিনি আরো জানান, আসামী পক্ষের লোকজন মামলা তুলে নেওয়ার জন্য নানা ভাবে ভয়-ভীতি দেখিয়ে যাচ্ছে । তাদের ভয়ে মেয়েটিকে গ্রামের বাড়ি থেকে ঢাকায় নেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। আসামীর পক্ষ থেকে আমার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করেছে। দ্রত বিচারের মাধ্যমে আসামীদের ফাঁসি চাই।
ফাঁসির দাবি করে ছাপানো পোষ্টার গুলো তিনি বগুড়া জেলা আদালত প্রাঙ্গন সহ জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে লাগিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.