Ultimate magazine theme for WordPress.

নবনির্বাচিত এমপি নুরুজ্জামান বিশ্বাসকে আবু বাশার সিদ্দিক’র পক্ষ থেকে সংবর্ধনা।

0
২৫৭ Views

 

 

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের নবনির্বাচিত সাংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসকে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু বাশার সিদ্দিক’র পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে ঈশ্বরদীর দাশুড়িয়া ট্রাফিক মোড়ে এ সংবর্ধনা দেওয়া হয়।

মঙ্গলবার বিকেল ৫ টায় নবনির্বাচিত এমপি নুরুজ্জামান বিশ্বাস মুলাডুলি থেকে দাশুড়িয়া ট্রাফিক মোড়ে পৌছালে আগে থেকেই সেখানে উপস্থিত নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান। এ সময় তার তিনি একটি খোলা গাড়িতে দাঁড়িয়ে রাস্তার দুপাশে অপেক্ষমান নেতাকর্মীদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান ।

এসময় নবনির্বাচিত সাংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের হাতে ৭১’রে মহান মুক্তিযুদ্ধে অর্জিত স্বাধীন বাংলাদেশের লাল সবুজের পতাকা তুলে দেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু বাশার সিদ্দিক।

নবনির্বাচিত এমপি নুরুজ্জামান বিশ্বাস নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঈশ্বরদী আটঘরিয়ার মানুষ আমাকে ভালোবেসে যে সম্মান দিয়েছে, এ অঞ্চলের সার্বিক উন্নয়নের মাধ্যমে তাদেরকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করার সর্বোচ্চ চেষ্টা করবো। এসময় তিনি প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরিফের অসমাপ্ত কাজ সমাপ্ত করা ও আশ্বাস দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শামসুল আলম বাদশা মালিথা, দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ফিরোজ হোসেন বাকী, সাংগাঠনিক সম্পাদক আলাউদ্দীন খাঁন, দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ প্রদীপ কুমার রাম, দাশুড়িয়া ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শরিফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন লালু, নজরুল ইসলাম বাচ্চু, প্রবীন আওয়ামীলীগ ত্যাগী নেতা সেলিম হোসেন, দাশুড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পুলক সরদার, দাশুড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, যুবলীগ নেতা আবু নাঈদ আহামেদ অভি, ফারুক ইব্রাহিম তারেক, রুহুল কুদ্দুস রুবেল, দাশুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান উজ্জল, দাশুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসম্পাদক সম্রাট হোসেন, ছাত্রলীগনেতা কিরন মাহমুদ সহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রয়াত এমপি সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর টানা ৫ মেয়াদের পর এবার এমপি নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস। নবনির্বাচিত এই সাংসদ সদস্য শপথ গ্রহণের পর আজ মঙ্গলবার ঈশ্বরদীতে আসেন। সেজন্য তাকে সংবর্ধনা দিতে দলের পক্ষ থেকে নানা প্রস্তুতি নেওয়া হয়।

মুলাডুলি ও দাশুড়িয়া সংবর্ধনা শেষে কার, মাইক্রো ও মোটর সাইকেলের শোভাযাত্রা করে নবনির্বাচিত এমপিকে নুরুজ্জামান বিশ্বাসকে ঈশ্বরদী শহরের আকবরের মোড়স্থ তার নিজ বাড়িতে নিয়ে আসা হয়।

Leave A Reply

Your email address will not be published.