Ultimate magazine theme for WordPress.

বিবস্ত্র নির্যাতন- ৫ মামলায় দেলোয়ার কারাগারে, সুমনের ৪দিনের রিমান্ড মঞ্জুর, ইউপি সদস্যের জামিন নামঞ্জুর:

0
১৬১ Views

 

নোয়াখালী ব্যুরোচীফ সানজিদা
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় সামছুদ্দিন সুমন নামে এজাহারভুক্ত এক আসামীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
এসময় ওই নারীর ধর্ষণ মামলার প্রধান আসামী দেলওয়ার হোসেনকে আরো চারটি মামলায় গ্রেপ্তার করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।
অপরদিকে, স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগকে জামিন চেয়ে আদালতে আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে নোয়াখালী চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাশফিকুল হক এসব আদেশ দেন।
এরআগে, বেলা সাড়ে ১১টার দিকে জেলা পিবিআই আসামীদের আদালতে সোপর্দ করেন। এর মধ্যে সামছুদ্দিন সুমনের ৭ দিনের রিমান্ড চাওয়া হয়। পরে আদালত শুনানী শেষে তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এছাড়া ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত দেলোয়ার বাহিনীর প্রধান দেলওয়ার হোসেনকে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে দায়ের করা দুটি মামলা সহ ওয়ারেন্টভুক্ত আরো দুটি মামলায় গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

 


অপরদিকে, গ্রেপ্তারকৃত আসামী ইউপি সদস্য সোহাগ আদালতে জামিন চাইলে তার পক্ষে কোনো আইনজীবী জামিন শুনানীতে অংশ গ্রহণ করেননি। তবে তার জামিনের বিরোধীতা করেন জেলার সিনিয়র আইনজীবীগণ।

 

পরে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.