Ultimate magazine theme for WordPress.

খুলনা বটিয়াঘাটায় ধর্ষন ও শিশু নির্যাতন প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠিত

0
৫৩ Views

 

মহিদুল ইসলাম(শাহীন) খুলনা থেকে,
সারাদেশ ধর্ষন ও শিশু নির্যাতন প্রতিরোধে এবং কঠিন শাস্তির দাবিতে গতকাল সোমবার সকাল ১১টায় বটিয়াঘাটা উপজেলার ব্র্যাক অফিসের সামনে ধর্ষণ,হত্যা, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে দেশে উদ্বেগজনক হারে ধর্ষণ হত্যা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সরকারকে অবিলম্বে ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করাসহ সারাদেশের সকল ধর্ষণ মামলার আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা সহ নারী ও শিশুর নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকার ও আইন-শৃঙ্খলার বাহিনীর প্রতি আহ্বান জানানো হয়। এসময় মানববন্ধনে উপস্হিত ছিলেন ব্রাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আওতায় দিন পল্লীসমাজ এর সদস্যবৃন্দ, বটিয়াঘাটা ব্র্যাক অফিসে সকল কর্মসূচির দায়িত্বরত কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত মানববন্ধনে সার্বিক সহযোগিতা করেন ব্রাক বটিয়াঘাটার প্রোগ্রাম অর্গানাইজার সাজিয়া আফরিন।
মানববন্ধন শেষে পল্লীসমাজ এর সদস্যবৃন্দ মিটিং করার পূর্বে সামাজিক দূরত্ব বজায় রেখে হাত ধোয়ার ক্যাম্পেইনে অংশগ্রহণ করে ক্যাম্পিং শেষে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ৫নং কিসমত ফুলতলার সভাপ্রধান বিরান বীনা রানী বিশ্বাস এসসয় সকলের উদ্দেশ্যে বলেন, যেখানেই দেখবেন শিশু ও নারী নির্যাতন,তখন সরকারি হেল্পলাইনে ১০৯এ যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়ে সভার সমাপ্তি করেন।

Leave A Reply

Your email address will not be published.