Ultimate magazine theme for WordPress.

নোয়াখালী পৌরসভার নৌকার মাঝি হতে চান লুৎফুল হায়দার লেলিন।

0
৯৩ Views

 

নোয়াখালী ব্যুরো চীফ সানজিদা।

মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী সারাদেশে পৌরসভা নির্বাচনের প্রস্তুতি চলছে। তারই অংশ হিসাবে নোয়াখালী পৌরসভার নৌকার মাঝি হতে চান জনাব লুৎফুল হায়দার লেলিন।

আজ নোয়াখালী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় নোয়াখালী পৌরসভার আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীতা ঘোষনা করেন লুৎফুল হায়দার লেলিন।
সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে জনাব লেলিন বলেন, বিগত সময় গুলোতে যারা নির্বাচিত হয়েছেন এবং মেয়র পদে আছেন তারা শুধু নিজেদের উন্নয়নে কাজ করেছেন। জনগনের জন্য কোনো কাজ করেননি। নতুন কোনো রাস্তা ঘাট করেননি। পৌরসভা এলাকায় রাস্তা ঘাটের আশপাশে ময়লার স্তুপ নিস্কাশনের ড্রেন গুলো ময়লা আবর্জনা ভরা। পৌরসভা এলাকায় রাস্তায় চলাচলে ময়লা আবর্জনার দুর্গন্ধে মানুষের দম বন্ধ হয়ে আসে। এগুলোর দিকে তাদের নজর নেই। আগামী নির্বাচনে আমি প্রধানমন্ত্রীর আশির্বাদ নিয়ে আমি নির্বাচিত হলে নোয়াখালী পৌরসভাকে পরিস্কার পরিচ্ছন্নতা আবর্জনা মুক্ত করতে কাজ করবো। পুরাতন রাস্তা ঘাট মেরামত ও নতুন রাস্তঘাট তৈরী সহ ড্রেনগুলোকে পরিস্কার করে পরিবেশ দুষনমুক্ত করবো এবং জনগনকে একটি আধুনিক পৌরসভা উপহার দেবো।
আমি দোয়ায় নির্বাচিত হলে এবং আপনাদের সহযোগিতা পেলে সন্ত্রাস, চাঁদাবাজ, ও মাদক মুক্ত পৌরসভা উপহার দিতে চাই। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি জানি সাংবাদিকদের সহযোগিতায় কোনো সংস্থা বা ফাউন্ড নাই আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি নির্বাচিত হলে সাংবাদিকদের সহযোগিতার জন্য আমি একটি ফাউন্ড গঠন করবো যেন বিপদ কালে কোন সাংবাদিক অসহায়ত্ত্বের স্বীকার না হয়। মাদকের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জনাব লেলিন বলেন মাদক ব‍্যবসায়ীরা কারো না কারো আশ্রয় প্রশ্রয়ে এই ব‍্যবসা চালায়। আমি নির্বাচিত হলে মাদক ব‍্যবসা, সন্ত্রাসী ও চাঁদাবাজির বিষয়ে কঠোর পদক্ষেপ নিতে আপনারা আমাকে সহযোগিতা করলে মাদক ব‍্যবসা, সন্ত্রাস, ও চাঁদাবাজ মুক্ত পৌরসভা উপহার দিতে পারবো। অন‍্য একটি প্রশ্নের জবাবে লেলিন বলেন। আমি নির্বাচিত হলে মাদকাসক্ত দের জন‍্য একটি রিহ‍্যাব সেন্টার করবো যাতে মাদকাসক্তদের চিকিৎসা সহায়তার ব‍্যবস্থা করতে পারি।

 

জনাব লেলিন নোয়াখালী পৌরসভার পূর্ব লক্ষীনারায়ন পুর নিবাসী পৌরসভার স্থায়ী বাসিন্দা,সৎ আর্দশ একজন বিশিষ্ট ব্যবসায়ী সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তার পিতা অধ্যাপক জনাব আলী হায়দার ও জনাবা ফিরোজা হায়দারের ছোট পুত্র।

Leave A Reply

Your email address will not be published.