Ultimate magazine theme for WordPress.

মাদারীপুরে কিছু নতুন উদ্যোক্তাদের সাথে মতবিনিময় সভা।

0
২৬৮ Views

 

রাকিব হাসান, মাদারীপুর।

মাদারীপুরে নতুন উদ্দোক্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আজ ১০-১০ -২০ই তারিখে রোজ শনিবার, আর এই সভায় সভাপতিত্ব করেন সফল উদ্দোক্তা মামুন কায়সার।এবং উদ্যোক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন , মাহাদী,মামুন, নাদিম,মাহফুজা আক্তার, শামিমা আক্তার, সাইদা আক্তার, উদয়, রাব্বি, মিঠুন, প্রিন্স, এছাড়াও রয়েছে আরো অনেকে। উদ্যোক্তাদের মধ্যে বিভিন্ন ধরনের প্রোডাক্ট নিয়ে আলোচনা করা হয়। আর কার কি সমস্যা এবং সংশয় বিষয়বলী নিয়ে আলোপাত্ত করা হয় । কিভাবে তাদের ব্যবসায়িক সুযোগ সুবিধা এবং ক্রয়, বিক্রয় বৃদ্ধি করা যায়,।

উদ্যোক্তা মামুন কায়সার বলেন, উদ্যোক্তা শব্দটা যতটা আকর্ষণীয়, পেশা হিসেবে ঠিক ততটা চ্যালেঞ্জিং। আপনি চাইলেন আর উদ্যোক্তা হিসেবে সফল হয়ে গেলেন, ব্যাপারটা ততটা সহজ নয়। উদ্যোক্তা হিসেবে আপনার ইচ্ছা আকাঙ্ক্ষার সাথে অন্যান্য বেশ কিছু গুণাবলির সমন্বয় হলেই কেবল সফল উদ্যোক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা সম্ভব।

উদ্দোক্তা মাহাদী হাসান বলেন, আমি কৃষি উৎপাদন এর পাশাপাশি কাজ করার চেষ্টা করছি নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য যেমন সুজ আইটেম, গেজেটস আইটেম, ফ্যাশন আইটেম তথা গার্মেন্টস মেয়েদের জুয়েলারি আইটেম ও কসমেটিকস এবং সেনেটারি ইম্পোরিয়াম আইটেম নিয়ে। গ্রাহকদের চাহিদা ও পন্যের গুনগত মানের শতভাগ নিশ্চয়তা নিয়ে আমাদের এই পথচলা। মাদারীপুরের অভ্যান্তরে ও বাহিরে গ্রাহকদের কে আকর্ষনীয় সকল পন্য সেবা পৌছে দিতে আমরা সর্বদাই প্রস্তুত। কিন্তু বিভিন্ন প্রতিবন্ধকতা, সুযোগ-সুবিধা না থাকার কারণে আমাদের কর্মসংস্থানকে সাফল্যের দিকে নিয়ে যেতে হিমসিম খেতে হচ্ছে। তাই আমি প্রধানমন্ত্রীর প্রতি অপরিসীম শ্রদ্ধা রেখে আমাদের আর্থিক সহযোগিতা এবং বিভিন্ন ধরনের সুযোগ সুবিধার জন্য দাবী জানাচ্ছি।
আপনারা সকলে আমাদের পাশে থেকে আমাদের উৎসাহ এবং সকল ধরনের সহযোগিতা মূলক কাজ করবেন সেই কামনা করছি ।
আপনাদের আস্থা, আমাদের অঙ্গীকার!

নতুন উদ্দোক্তা শামিমা আক্তার বলে, পৃথিবীতে ধনী বা সফল হতে চায় না এমন লোক একটাও খুজে পাওয়া যাবে না, হোক সে ভালো বা মন্দ লোক। ইংরেজিতে একটা কথা আছে-”Success is the best revenge “.অর্থাৎ সফলতাই সবচেয়ে বড় প্রতিশোধ। কেউ যখন সফল হয় তখন সমাজে সবাই তাকে সম্মান করে। এমনকি তখন তার শত্রুরাও অনুশোচনা করে, কেন তার সাথে সর্ম্পক খারাপ করলাম।

মাহফুজা আক্তার বলেন, যাদের মধ্যে শৃঙ্খলা নেই তার জীবনে ব্যর্থতা অনিবার্য। যে কোনও ধরনের সাফল্যের জন্য আপনাকে সুশৃঙ্খল হতে হবে।

মারুফ হোসেন প্রিন্স বলেন, আপনি পড়াশুনায় ভালো করতে চান, আপনাকে নিয়মিত পড়তে হবে। ক্যারিয়ারে উন্নতি করতে চাইলে আপনাকে নিয়মিত গুছিয়ে কাজ করতে হবে। আধ্যাত্মিক সাফল্য চান, আপনাকে ধর্মের নিয়ম সুশৃঙ্খল ভাবে মেনে চলতে হবে। শৃঙ্খলার কোনওই বিকল্প নেই। উদ্যোক্তা হতে চান ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে তাহলেই সফলতা সম্ভব।

Leave A Reply

Your email address will not be published.