Ultimate magazine theme for WordPress.

বরিশাল বাকেরগঞ্জে কলসকাঠীইউনিয়নে উপনির্বাচনে বি এন পির গনসংযোগ বরিশাল প্রতিনিধি ) বরিশাল বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠীইউনিয়নে চেয়ারম্যান উপনির্বাচনে বি এন পির সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান, বি এন পির মনোনীত প্রার্থী আলহাজ্ব শওকত হোসেন হাওলাদারের ধানের শীষ মার্কার পক্ষে কলসকাঠী বাজারে গণসংযোগ করেছেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা বি এন পির নেতা কর্মী বৃন্দ। ধানের শীষ মার্কার প্রার্থী আলহাজ্ব শওকত হোসেন হাওলাদার, ইউনিয়ন বি এন পির নেতা কর্মীদেরকে নিয়ে তার সাথে গণসংযোগ করেন। উপজেলা বি এন পির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান সকাল ১১ টায় কলসকাঠী বাজারে বিভিন্ন অলি গলি ও দোকানে দোকানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

0
৪১ Views

 

বরিশাল প্রতিনিধি )

বরিশাল বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠীইউনিয়নে চেয়ারম্যান উপনির্বাচনে বি এন পির সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান, বি এন পির মনোনীত প্রার্থী আলহাজ্ব শওকত হোসেন হাওলাদারের ধানের শীষ মার্কার পক্ষে কলসকাঠী বাজারে গণসংযোগ করেছেন।

 

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা বি এন পির নেতা কর্মী বৃন্দ। ধানের শীষ মার্কার প্রার্থী আলহাজ্ব শওকত হোসেন হাওলাদার, ইউনিয়ন বি এন পির নেতা কর্মীদেরকে নিয়ে তার সাথে গণসংযোগ করেন।

 

উপজেলা বি এন পির সভাপতি ও সাবেক

সংসদ সদস্য আবুল হোসেন খান সকাল ১১ টায় কলসকাঠী বাজারে বিভিন্ন অলি গলি ও দোকানে দোকানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

Leave A Reply

Your email address will not be published.