Ultimate magazine theme for WordPress.

নাইক্ষ্যংছড়ির বাইশারীতে প্রবাসী ঐক্য পরিষদ গঠিত হামিদ সভাপতি আজিজুল সম্পাদক

0
৯৪ Views

 

মোহাম্মদ ইউনুছ নাইক্ষ্যংছড়ি, ০৯ অক্টোবর ২০২০ইং

বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
৯ অক্টোবর জুমাবার বিকাল ৪টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদের হলরুমে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানীর সভাপতিত্বে বাইশারী ইসলামিয়া আদর্শ বালিকা দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ হোসেনের পবিত্র কুরআন তেলওয়াতে বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা সাংবাদিক আবদুর রশিদের পরিচালনায় বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের কমিটি ঘোষণা করেন বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা আলহাজ্ব মোঃ আলম বি,এ। উদ্বোধনী বক্তব্য রাখেন বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা আলহাজ্ব মোঃ ইলিয়াস সওদাগর।
উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বাহাদুর, ধর্মীয় গুরু চেন্দপ্রিয় ভিক্ষু, ইউপি সদস্যা ও প্যানেল চেয়ারম্যান সাবেকুন্নাহার, ইউপি সদস্য আবু তাহের, আব্দুর রহিম, আনোয়ার সাদেক, আব্দুল মন্নান প্রমুখ।
বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম, উপদেষ্টা সাংবাদিক আব্দুর রশিদ, আলহাজ্ব ইলিয়াছ সওদাগর, আলহাজ্ব মোঃ আলম বি.এ ২৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।
সভাপতি হামিদ উল্লাহ, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম, সহ-সভাপতি মোঃ জাফর আলম, মোঃ নুরুল হক, মোঃ আজগর আলী, মোঃ নুরুল বশর, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, সহ-সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন ইমন, সাংগঠনিক সম্পাদক মোঃ ছৈয়দ হোছন, সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাবু, প্রচার সম্পাদক মোঃ আমিরুজ্জামান, সহ-প্রচার সম্পাদক আবু ছিদ্দিক, অর্থ সম্পাদক মোঃ জলিল কাদের, সহ-অর্থ সম্পাদক মোঃ নুরুল আলম, দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ খোকা, সভা ও সেমিনার বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল শাহিন, প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ মনির আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আয়ুব আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোবারক হোসাইন, অনলাইন বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল করিম, ক্রীড়া ও পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ ইলিয়াছ গাজি, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ গোলাম মৌলা, উপজাতি বিষয়ক সম্পাদক মংছাজাইন মার্মা, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ সাজেদুল কবির, কার্যনির্বাহী সদস্য ওমর ফারুক, মোঃ নুর কাদের, আব্দুল মালেক ও মোঃ হেলাল উদ্দিন।
সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ আলম বলেন, বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের সকল সদস্যের কল্যানার্থে সার্বিক সহযোগিতা করে যাবেন এবং সরকারীভাবে বাইশারী প্রবাসী ঐক্য পরিষদ নিবন্ধন করার জন্য যা যা প্রয়োজন তাহা নিজ উদ্যোগে করে দিবেন বলে আশ্বস্ত করেন।
আমন্ত্রিত অতিথি বক্তব্যে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, বাইশারী প্রবাসী ঐক্য পরিষদ গঠন করাকে তিনি স্বাগত জানান এবং বাইশারী ঐক্য পরিষদের সকল সদস্যকে এই মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য মোবারকবাদ জানান।
বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা আলহাজ্ব ইলিয়াছ সওদাগরের মোনাজাতের মাধ্যমে সকল প্রবাসীদের সুস্বাস্থ্য ও কল্যাণ কামনা করে সভা সমাপ্ত ঘোষনা করেন।

সংবাদ প্রেরক:
মোঃ ইউনুছ
মোবাইল: ০১৮১৫৩৩৫০১৩

Leave A Reply

Your email address will not be published.