Ultimate magazine theme for WordPress.

সরকারি নিয়ম অমান্য করে সাইজে ছোট ইট তৈরি করে প্রতারণা করছেন চেয়ারম্যান হুমায়ুন কবীর খাঁন

0
৯০৮ Views

 

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান ইট ভাটায় তৈরি করে প্রতারণা করে আসছেন । চেয়ারম্যান হুমায়ুন কবীর খাঁন এ বিরুদ্ধে এ নিয়ে জনমনে ক্ষোভ বিরাজ করছে। বিষয়টি আমলে নিয়ে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন স্থানীয় প্রশাসন।
সরকারি ভাবে ইটের সাইজ হবে ১০-৫-৩ ইঞ্চি কিন্তু চেয়ারম্যান হুমায়ূন কবীর খাঁনের “আকিব ইট ভাটা”য় ইট তৈরি করছেন ৯-৪-২.৫ ইঞ্চি।শুধু তাই নয় গত ০১ জানুয়ারি ২০১৭ ইং তারিখে দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকায় প্রকাশিত হয়েছে তার চাউল চুরির খবর। প্রভাব কাটিয়ে বিষয়টি ধামাচাপা দিলেও জনমনে ক্ষোভ রয়েগেছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য বান্ধব কর্মসুচি হতদরিদ্র পরিবারের জন্য সরকারি ভিজিডি চাউল আত্নসাতের অভিযোগ উঠেছে ।বারবার অভিযোগের পরেও একের এক ধামাচাপা দিয়ে পার পেয়ে যাচ্ছেন স্হানীয় আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হুমায়ূন। কবীর। গত ০১/১০/২০২০ ইং তারিখে হবিগঞ্জ জেলা প্রশাসক বরাবর আরো একটি অভিযোগ দায় করে ভুক্তভোগী হতদরিদ্র পরিবার। ইতিমধ্যে জেলা প্রশাসক বরাবর আরো একটি প্রতারণা অভিযোগ প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ইট ক্রেতা ভুক্তভোগী জনতা । স্হানীয় কয়েকজন প্রবীণ আওয়ামীলীগ নেতা নাম গোপন রেখে বলেন তার চাচা ফারুক মিয়া জামাতে ইসলামী কেন্দ্রীয় নেতা ও গোলাম আজম ও মৌলানা দেলোয়ার হোসেন সাইদির ঘনিষ্ঠ ও বিশ্বস্ত ছিলেন। যে কারণে তার আপন চাচা জামাত নেতা ফারুক বর্তমান সরকারের আমলে দেশ ছেড়ে লন্ডনে অবস্থান করছেন।বিষয়টি তদন্তে বেড়িয়ে আসবে।তার আপন আরেক চাচা মাসুক মিয়া ও জামাতের রুকন সদস্য। তার আপন চাচাত ভাই , ফয়সাল আহমেদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিবিরে ক্যাডার ছিল।

Leave A Reply

Your email address will not be published.