Ultimate magazine theme for WordPress.

দামুড়হুদায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিতদের ব্রিফ করলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম

0
২৮২ Views

 

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :
১০.১০.২০২০ খ্রিঃ তারিখ সকাল ০৯:০০ ঘটিকা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে বিকাল ১৭:০০ ঘটিকা পর্যন্ত চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন “নাটুদহ ও নতিপোতা” ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য করতে ৬জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ২জন বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ৩২৬ জন পুলিশ এবং ৩২৩ জন আনসার সদস্য নিয়োজিত রয়েছে। এই উপলক্ষ্যে ০৯.১০.২০২০ খ্রিঃ তারিখ সকাল ০৯:৩০ ঘটিকায় দামুড়হুদা মডেল থানা কম্পাউন্ডে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিতদের ব্রিফিং অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জনাব মোঃ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত ব্রিফিং এ জনাব মোঃ আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), জনাব কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), জনাব মোঃ আবু রাসেল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামড়হুদা সার্কেল), ডিআইও(১), অফিসার ইনচার্জ, দামুড়হুদা, চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।

ভোট গ্রহন শতভাগ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে পুলিশ সুপার দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এ সময় তিনি বলেন- সকলকে ব্যক্তি ও দলের উর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে হবে। ভোট গ্রহন সুষ্ঠু করতে যা যা করনীয় তাই করতে হবে। তিনি বলেন অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহন নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। কারও গাফলতির কারনে অবাধ ভোট গ্রহন বিঘ্নিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন।

পরিশেষে পুলিশ সুপার সুষ্ঠু ভোট গ্রহন নিশ্চিত করতে ভোটের সাথে সংশ্লিষ্ট ব্যক্তি, প্রতিষ্ঠান, প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটারসহ সকলের সহযোগীতা কামনা করেন। যে কোন প্রতিযোগীতায় জয়-পরাজয় থাকবেই উল্লেখ করে- পুলিশ সুপার সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনের ফলাফল মেনে নেওয়ার আহবান জানান এবং নির্বাচন পরবর্তী সকল প্রকার সহিংসতা পরিহার করার আশাবাদ ব্যক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.