Ultimate magazine theme for WordPress.

ঈশ্বরদী দাশুড়িয়া থেকে তিন ছিনতাইকারী আটক

0
২৩১ Views

 

মো : ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের পুরাতন ট্রাফিক মোড় গোল চত্বর পাবনা বাস স্ট্যান্ড থেকে তিন ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনগন। পরবর্তীতে তাদের ঈশ্বরদী থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ আফজাল হোসেন (৬৫) পিতা- মৃত রুস্তম প্রাং, ভাঙ্গুড়া থানা, পাবনা জেলা, সাং- রুপশি। ছিনতাইকারীরা তাকে নিয়ে একটি সিনজি যোগে বনপাড়ার উদ্দেশ্যে যাওয়ার সময় আফজাল হোসেনের হাত থেকে টাকার ব্যাগ কেড়ে নিয়ে সিনজি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়, দাশুড়িয়ার স্থানীয় জনগন আফজাল হোসেনের চিৎকার শুনে সিনজি, তিন ছিনতাই কারী সহ ২ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে এবং আফজাল হোসেন কে রফিকুল মেডিকেয়ারে প্রাথমিক চিকিৎসা করান।

ঈশ্বরদী থানা পুলিশের এস আই আতিকুল ইসলাম এর হাতে ছিনতাই কারী, ২ লক্ষ ৭০ হাজার টাকা সহ আফজাল হোসেন কে সোপর্দ করেন স্থানীয় জনগন।

ভুক্তভোগী আফজাল হোসেন জানান, সকাল ৯ টার দিকে তার ছেলের চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে ২ লক্ষ ৭০ হাজার টাকা সহ ছিনতাইকারীরা তাকে নিয়ে যাচ্ছিলেন বনপাড়ার উদ্দেশ্যে।
অতঃপর দাশুড়িয়াতে এসে টাকার ব্যাগ কেড়ে নিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয় তাকে।

ছিনতাইকারীরা হলো, ১. মুক্তার (৪৫) পিতা আফসার প্রাং(৯৫) সাং- চিনিখড়া , থানা- সাথিয়া, ২. আক্কাস (৩৪) এরা দুই ভাই , ৩. আরজু মল্লিক (৩৮) পিতা- রশিদ মল্লিক, সাং- কামাড় গাঁ, থানা- পাবনা সদর।

ঘটনা স্থলে এসে এস আই আতিকুল ইসলাম, আফজাল হোসেন কে ঈশ্বরদী সদর হাসপাতালে ভর্তি করেন ও ছিনতাই কারীদের আটক করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দীন বলেন, ছিনতাই কারীদের খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে আটক করে পুলিশ । তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে এই ব্যাপারে বিস্তারিত জানানো হবে ও আইন আনুক ব‍্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.