Ultimate magazine theme for WordPress.

৮ মাস পর শাহজাহানপুর থেকে অপহরণ স্কুল ছাএী উদ্ধার।

0
১৪৫ Views

বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘিতে ১০ম শ্রেনির এক স্কুল ছাত্রী অপহরণের পর দুইজন তদন্তকারি কর্মকর্তা পরিবর্তন হওয়ার ৮ মাস পর অবশেষে নতুন তদন্তকারি উপ-পরিদর্শক রকিব হোসেন (৫ অক্টোবর)সোমবার রাতে বগুড়ার শাহজাহানপুর উপজেলা এলাকা থেকে তাকে উদ্ধার করেছে।
এসময় মুল অপহরণকারি সবুজের বাবা ৩নং আসামী গোপিনাথ প্রামানিককে গ্রেফতার করা হয়।
৬ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে ভিকটিমের জবানবন্দী গ্রহন করে আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের তারতা হিন্দুপাড়ার ১০ম শ্রেণীর স্কুল ছাত্রী (১৫) কে গত ৩ ফেব্রুয়ারী সকালে বিদ্যালয়ে যাবার পথে কড়ইডারা নামক স্থানে ছাত্রীর পথরোথ করে কুন্দগ্রাম হিন্দুপাড়ার শ্রী সবুজ প্রামানিক নামের এক যুবক তার সহযোগীদের নিয়ে একটি সিএনজিতে জোড়পূর্বক তুলে অপহরণ করে।
এ ঘটনায় ওই অপহৃত ছাত্রীর বাবা বাদি হয়ে কুন্দগ্রাম হিন্দুপাড়ার শ্রী সবুজ তার বাবা গোপিনাথ প্রামানিক, মা রেখা রানী, ভাই দুলাল চন্দ্র ও খালা বগুড়ার শাহজাহানপুর উপজেলা মানিক দিপা গ্রামের চায়না রানী ওরফে চানুকে আসামী করে আদমদীঘি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
এদিকে মামলা দায়েরের পর আদমদীঘি থানার দুইজন তদন্তকারি কর্মকর্তা পরিবর্তন হলেও ভিকটিমকে উদ্ধার ও আসামীদের গ্রেফতার করতে পারেনি।
সম্প্রতি নতুন তদন্তকারি কর্মকর্তা হিসাবে উপ-পরিদর্শক রকিব হোসেনকে দায়িত্ব প্রদাণ করা হলে তিনি গত সোমবার (৫ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিক্তিতে বগুড়ার শাহজাহানপুর উপজেলার একটি বাড়ি থেকে অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে গোপিনাথ প্রামানিককে গ্রেফতার করেন। তবে মুল অপহরনকারি সবুজকে গ্রেফতার করতে পারেনি। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন।

Leave A Reply

Your email address will not be published.