Ultimate magazine theme for WordPress.

ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের আয়োজনে দাশুড়িয়াতে ফ্রি তে রক্তের গ্রুপ নির্ণয়।

0
১৪০ Views

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে স্থানীয়দের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে । উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের পিয়াস পয়েন্ট শখের বাজারের সামনে মঙ্গলবার এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

থ্যালাসেমিয়া থেকে চাইলে রক্ষা, বিয়ের আগে করুন রক্ত পরীক্ষা, জয় হক মানবতার,জয় হক রক্তদাতার।

 

আমি বাঁচাতে চাই একটি প্রাণ, তাইতো করবো রক্ত দান” এই শ্লোগানকে সামনে রেখে প্রতিনিয়তই মানব সেবা করে যাচ্ছে ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সকল সদস্য। তাদের ডাকে সারাদিয়েছে সর্বস্তরে মানুষ ।

 

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত বিশিষ্ট সমাজসেবক, মো: মাহবুব আলম এভারগ্রিন সমাজ কল‍্যাণ সংস্থা, আর্ট কটেজ টেকনোলজিস এর প্রধান নির্বাহি আবু বকর, ফাউন্ডেশনের পাবনা জেলা শাখার প্রচার সম্পাদক মোঃ ইয়াছিন শেখ, অনলাইন নিউজ পোটলা দৈনিক ভোরের সংবাদের স্টাফ রিপোর্টার মোঃ রাসেল, দৈনিক সবুজ নিশানের পাবনা জেলা প্রতিনিধি সাব্বির আহমেদ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঈশ্বরদী ডোনার ক্লাবের সভাপতি মোঃ রাকিবুল শাকিল এবং পরিচালনা করেন আবরার ফাহিম সিমান্ত।

ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠা সদস্য সাদেকুল, মামুন, রাকিবুল ও হারুন বলেন, মানব সেবা করার জন্যই তারা ৪ বন্ধু এই সেবামূলক সংগঠন টি প্রতিষ্ঠা করেন। রক্ত দিয়ে মুমূর্ষ রোগীর পাশে তারা নিজে দাড়াবে এবং অন্যেকেও উৎসাহিত করবে সেচ্ছায় মানুষ কে এই সংগঠনের হয়ে কাজ করতে। তারা, মানুষ কে সেবা করা জন্য সবাইকে আহ্বান জানান।

এছাড়াও উপস্থিত ছিলেন, বিন্দু রেজা, নাজমুল হাসান, মাসুদ রানা, ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সদস্য মোঃমিতুল, আশিক, মাহফুজ, আরমান আহম্মেদ, তানজিন আক্তার সহ সকল সদস্য ও এলাকর গণ্য মান্য ব্যাক্তি বর্গ।

উক্ত ক‍্যেম্পিনে প্রায় ৫০০ জনের গ্রুপ নির্ণয় করা হয়। এবং উপস্থিতে সদস্যগন রক্তদান করার জন্য অঙ্গীকার করেছেন। ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সকল সদস্যগন অঙ্গীকার করেছে জরুরি মুহূর্তে মুমূর্ষু রোগীদের জন্য রক্তের ব্যাবস্থা করবে বলে জানা যায় ।

Leave A Reply

Your email address will not be published.