Ultimate magazine theme for WordPress.

বগুড়ার ডিবির মাদক বিরোধী অভিযানে এ্যাম্পুল ইফিড্রিন ও ফেন্সিডিল উদ্ধার!

0
৬৭ Views

বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়া ডিবির মাদক বিরোধী অভিযানে ৭,৭৬০ পিচ এ্যাম্পুল ইফিড্রিন(মাদক) ইনজেকশন ও ৫০(পঞ্চাশ) বোতল ফেন্সিডিল সহ ৪ মাদক ব্যবসায়ী আটক। জব্দ করা হয়, একটি R15 মোটর-সাইকেল।

৬ অক্টোবর (মঙ্গলবার) দুুুুপুরে বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায় : ০৫/১০/২০২০ তারিখে রাত্রি ০৯.৪০ ঘটিকার সময় বগুড়া শাজাহানপুর থানাধীন ডোমনপুকুর শাহ পাড়া গ্রামস্থ আসামী মোঃ খলিলুর রহমানের শয়নকক্ষ হইতে গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস লিমিটেডের তৈরি ৩২টি কার্টুনে ভর্তি ৭,৭৬০টি এ্যাম্পুল নেশা জাতীয় জি-ইফিড্রিন ইন(ইফিড্রিন ক্লোরাইড বিপি)ইনজেকশনসহ ১ জন, অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি পৃথক টিম ইং ০৫/১০/২০২০ তারিখ রাত্রী ১০.২৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন রংপুর টু ঢাকা গামী মহা-সড়ককে অবস্থিত বাঘোপাড়া বাজারস্থ জনৈক আবু তাহের-এর খাবার হোটেলের সামনে পাকা রাস্তার উপর হইতে সর্বমোট ৫০  বোতল ভারতীয় ফেন্সিডিল  জব্দ করেন   সাথে  একটি হলুদ কালো রংঙ্গের  R15 মটর সাইকেল  যাহার রেজিঃ নং ঢাকা মেট্রো ল-৪৩-০১২৩, ইঞ্জিন নং B3J6E0188780, চেসিস নং MH3RG4710KK101830। এ সময়  ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন : বগুড়া জেলার শাজাহানপুর থানার ডোমনপুকুর শাহ পাড়ার মৃত ছমির উদ্দিন শাহের ছেলে খলিলুর রহমান (৭০), জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার উত্তর গোপালপুরের অজিত মন্ডলের ছেলে এনামুল হক(৪৩), মৃত গফুর সরদারের ছেলে মেহেরাজ (৪৮), দিনাজপুর জেলার হাকিমপুর থানার পাঠানপাড়া জালাল উদ্দিনের ছেলে মিনহাজুল ইসলাম (৪৪)।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম জানান :
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বগুড়া শাজাহানপুর ও সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীগণকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বগুড়া জেলা পুলিশ সুপার মো: আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় মাদকবিরোধী ও চোরাচালান অভিযান অব্যহত আছে।

Leave A Reply

Your email address will not be published.