Ultimate magazine theme for WordPress.

“দরিদ্র সলিম উদ্দিনের চিকিৎসা খরচ বাবদ অর্থ সহায়তা প্রদান করলো সংযোগ”

0
১২৬ Views

নিজস্ব প্রতিবেদক শাহরিয়ার সিয়ামঃ

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দলকা লক্ষীপুর গ্রামের দরিদ্র সলিম উদ্দিন।বয়সের  গন্ডিটা প্রায় ষাটের কাছাকাছি। সব ভালই চলছিল তার কিন্তু হঠাৎ ৬ মাস আগে বুকে পেটে ব্যাথা নিয়ে ভর্তি হন হাসপাতালে। হার্টের সমস্যা ,কিডনীর সমস্যায় কর্তব্যরত চিকিৎসকেরা তাকে রাজশাহী মেডিকেলে রেফার করেন। চিকিৎসাও করান সেখানে। কিন্তু কিছুদিন চিকিৎসা নেওয়ার পর অর্থের অভাবে ফিরে আসতে হয় চুয়াডাঙ্গাতে। চিকিৎসা প্রায় থেমে গিয়েছিল।

তখনি সলিম উদ্দিনের খোজ পায় সংযোগ। সলিম উদ্দিনের শারীরিক অবস্থা দেখতে যায় সংযোগ চুয়াডাঙ্গা টিম। দরিদ্র সলিম উদ্দিনের পাশে দাড়ায় সংযোগ চুয়াডাঙ্গা জেলা টিম। তার চিকিৎসা খরচ বাবদ ১৫০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করে সংযোগ।

সলিম উদ্দিনের চিকিৎসা খরচ বাবদ অর্থ সহায়তা প্রদানকালে সংযোগের চুয়াডাঙ্গা জেলা সমন্বয়ক শাহরিয়ার সিয়াম , সদস্য আল রোমাজ রাজন, নাঈম আক্তার, ইফতেখার হোসেন সহ অনেকে উপস্থিত ছিলো।

সংযোগ দরিদ্র মানুষের চিকিৎসার জন্য অর্থিক সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছে বাংলাদেশের প্রায় ৫৫ টি জেলাতে।

এছাড়াও আমাদের এই মানবিক কাজে চিকিৎসা সহায়তা ও প্রয়োজনীয় কিছু ওষুধ সামগ্রী দিয়ে সাহায্য করেছেন চুয়াডাঙ্গা সদর হসপিটালের আবাসিক মেডিক্যাল অফিসার ও একজন মানবিক চিকিৎসক Dr. Fateh Akram Dolon আমরাও পারি নিজ নিজ অবস্থান থেকে মানুষের জন্য এগিয়ে আসতে।

মোঃ শাহরিয়ার সিয়াম

জেলা সমন্বয়ক,চুয়াডাঙ্গা

সংযোগ । Connecting People

#সংযোগ_চুয়াডাঙ্গা

#মেডিহেল্প

#সংযোগ

Leave A Reply

Your email address will not be published.