Ultimate magazine theme for WordPress.

ঝিকরগাছায় বাসের চাকায় পিষ্ট হয়ে দু’যুবক নিহত

0
১০১ Views

 

আল মামুন,যশোর জেলা প্রতিনিধিঃ
যশোরের ঝিকরগাছায় বাসের চাকায় পিষ্ট হয়ে বিপুল (২০) ও মুরাদ (২৩)নামে মোটরসাইকেল আরোহী দু যুবক নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল চালক।

সোমবার রাত ১১টায় যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ কলোনী মোড় নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে।নিহত দু যুবক সম্পর্কে আপন খালাতো ভাই।

নিহত বিপুল শার্শা উপজেলার গয়ড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে ও মুরাদ বেনাপোল সীমান্তের পুটখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে। তারা দুজনই ওয়াইফাই কেবল অপারেটর হিসাবে কাজ করত এবং দু’জনই ছোটবেলা থেকে কাজির বেড় গ্রামের নানা গোলাম নবীর বাড়িতে বসবাস করতো।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিপুল ও মুরাদ ওয়াইফাই কেবলের কাজে ভাড়ায় মোটর সাইকেল যোগে ঝিকরগাছা থেকে কাজ সেরে বাসায় ফিরছিল। পথিমধ্যে নাভারণ কলোনী মোড় নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি পরিবহণ তাদেরকে ধাক্কা দেয়। এতে পিছন থেকে বিপুল ও মুরাদ পড়ে গিয়ে পরিবহনের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এদিকে একইসাথে দু’খালাতো ভাইয়ের মৃত্যুতে শোকে কাতর হয়ে পড়েছেন নানা গোলাম নবীসহ মৃতের পরিবারে। এঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

নাভারণ হাইওয়ে থানার এসআই টিটো দেবনাথ সড়ক দূর্ঘটনায় দু’জন মৃত ও একজন আহতের কথা নিশ্চিত করে বলেন, ঘটনাটি শোনার পর ঘটনাস্থলে যায়। এসময় চারিদিকে অন্ধকার থাকায় আমরা কোন কিছু নিশ্চিত করতে পারেনি। সিসি ক্যামেরা দ্বারা গাড়ী সনাক্তকরণ বিষয়ে জানতে চাইলে তিনি আরো বলেন, আমাদের সিসি ক্যামেরা অনেক আগে থেকেই নষ্ট হয়ে পড়ে আছে। আমরা চেষ্টা চালাচ্ছি গাড়ী সনাক্ত করার জন্য।

Leave A Reply

Your email address will not be published.