Ultimate magazine theme for WordPress.

ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহার

0
৮৯ Views

 

 

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি :

ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।আজ ৫ সেপ্টেম্বর ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্ত জানানো হয়।

গত ১৪ সেপ্টেম্বর ঈশ্বরদী আওয়ামীলীগ কার্যালয়ের ভেতরে ও বাইরে পৌর আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় স্থগিত করা হয় ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি। সেসময় পৌর আওয়ামীলীগের দুই নেতার দ্বন্দের জন্য কেন ছাত্রলীগের কমিটি স্থগিত করা হলো, তা নিয়ে প্রশ্ন ছিলো স্থানীয় ছাত্রলীগের।
শেষ পর্যন্ত আজকে সেই স্থগিতাদেশ প্রত্যাহার করে নেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।
এদিকে এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি। ফেইসবুক স্ট্যাটাসে কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন “ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগের অহংকার সংগ্রামী সভাপতি প্রিয় নেতা জনাব আল নাহিয়ান খান জয় ভাই ও বাংলাদেশ ছাত্রলীগের অহংকার বিপ্লবী সাধারন সম্পাদক প্রিয় নেতা লেখক ভট্টাচার্য্য দাদা।আপনাদের দক্ষতা, বিচক্ষনতা, সৃষ্টিশীল মেধামনন, সুদূর চিন্তাধারা এবং পরিশ্রমের মাধ্যমে এগিয়ে যাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।
শুভেচ্ছান্তে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ পরিবার।”

Leave A Reply

Your email address will not be published.