Ultimate magazine theme for WordPress.

শেরপুর খাদ্য-দ্রব্যের অনিয়ম রুখতে ও মজুদ দারি রোধে উপজেলা প্রশাসনের মনিটরিং!

0
৭৮ Views

 

বগুড়া জেলা প্রতিনিধিঃ

৫ অক্টোবর(সোমবার)বগুড়ার শেরপুরে সরকারের নির্দেশনা মতে চালের মূল্যের উর্ধ্বগতি ও মজুদ দারি রোধ কল্পে বিভিন্ন রাইচ মিল ও খাদ্য বান্ধব কর্মসূচির অনিয়ম রুখতে সরেজমিন পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখ।
৫ অক্টোবর( সোমবার) সকাল ১০টা থেকে শেরপুর শেরুয়া বটতলা, মির্জাপুর, কৃষ্ণপুর, খন্দকার টোলা, মহিপুরসহ বিভিন্ন এলাকায় সরেজমিনে পরিদর্শন করেন।

খাদ্যবান্ধব কর্মসূচির অনিয়ম রুখতে শাহবন্দেগী ইউনিয়ন, গাড়িদহ ইউনিয়ন এবং মির্জাপুর ইউনিয়নের বড় দোকান সরেজমিন পরিদর্শন পূর্বক চাল বিক্রয় কার্যক্রম মনিটরিং করা হয়। এসময় ভোক্তাদেরকে চাল বিক্রির বিষয়ে সতর্ক করা হয় এবং দোকানদার গন যেন কোন ক্রমেই অনিয়মের সাথে জড়িত না হন সে বিষয়ে কঠোর হুশিয়ারি দেন উপজেলা নির্বাহী অফিসার।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সেকেন্দার রবিউল ইসলাম, শেরপুর গুদামের খাদ্য কর্মকর্তা এসএম আতিকুর রহমান।

অপরদিকে এসময় চালের মজুদ না করতে এবং পণ্যে পাটের মোড়ক ব্যবহার করতে মিল মালিকদের পরামর্শ দেয়া হয়। এছাড়াও এসময় ইউএনও বলেন, চাল মজুদদারি বা কারসাজি করে চাল বা অন্য কোন দ্রব্যের দাম বাড়ালে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

Leave A Reply

Your email address will not be published.