Ultimate magazine theme for WordPress.

হাতিয়ায় হরিণের মাংস উদ্ধার করে বাংলাদেশ কোস্ট গার্ড।

0
৭৬ Views

 

মোঃএনায়েত হোসেন
নোয়াখালী জেলা প্রতিনিধি

নোয়াখালী জেলার দ্বীপ হাতিয়া উপজেলার তমরদ্দি ইউনিয়নের চর আতাউর থেকে ৩০কেজি হরিণের মাংস উদ্ধার করে বাংলাদেশ কোস্ট গার্ড।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে আজ বিকাল ৪.৩০ মিনিটের সময় চর আতাউরে হাতিয়া দক্ষিণ জোন কোস্ট গার্ডের একটি টিম অভিযান চালায়।এ সময় টের পেয়ে ঘটনা স্থান থেকে চোরাকারবারিগণ জবাই কৃত হরিণ রেখে পালিয়ে যায়।পরে ঘটনা স্থান থেকে কোস্ট গার্ডের টিম হরিণের মাংস, চামড়া,ক্ষুর,ও মাথাসহ মোট ৩০ কেজি উদ্ধার করে।

হাতিয়া দক্ষিণ জোন কোস্ট গার্ড কমান্ডার লেফটেন্যান্ট তাহসিন রহমান জানান,বিকেল বেলা যখন আমাদের নিকট গোপন সূত্রে হরিণের বিষয়ে খবর আসে,সাথে সাথে কোস্ট গার্ডের টহল দল ৪.৩০মিনিটে চর আতাউরে অভিযান চালায়।চর আতাউর গিয়ে যখনই কোস্ট গার্ডের টিম চোরাকারবারিদের দেখে ধাওয়া করে তখনই হরিণের মাংস রেখে চোরাকারবারিগণ পালিয়ে যায় কেওড়া বাগানের ভিতর এবং ঘটনা স্থান থেকে হরিণের মাংস উদ্ধার করতে সক্ষম হয় এছাড়াও রাতের ৯ টার সময় হাতিয়া বন বিভাগের নলচিরা রেঞ্জ অফিসার মোঃরইজ উদ্দিন এর নিকট ৩০ কেজি হরিণের মাংস হস্তান্তর করা হয়।

পরে উদ্ধারকৃত হরিণের মাংসগুলো নলচিরা বন বিভাগের রেঞ্জ অফিসার মোঃরইছ উদ্দিনের নিকট হস্তান্তর করার পর মাটিতে গর্ত করে পুঁতে ফেলা হয়।

Leave A Reply

Your email address will not be published.