Ultimate magazine theme for WordPress.

রামগতিতে বিধবাকে গণধর্ষণ, গ্রেফতার ২

0
১২৩ Views

 

জসিম উদ্দিন রুবেলঃ

ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সোহেল (২৬) ও জামাল (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ।লক্ষ্মীপুরের রামগতিতে ৩৫ বছর বয়সী এক বিধবাকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সোহেল (২৬) ও জামাল (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (৫ অক্টোবর) দুপুরে উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের চর কলাকোপা থেকে তাদের গ্রেফতার করা হয়।এর আগে (৫ অক্টোবর) সকালে ধর্ষণের অভিযোগে ধর্ষণের শিকার নারী নিজে এসে রামগতি থানায় পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন।মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের চর কলাকোপাস্থ কোডেক কলোনীতে রোববার গভীর রাতে নিজ ঘরে অভিযুক্ত ওই পাঁচজন তাকে সংঘবদ্ধ ভাবে গণধর্ষণ করে। গণধর্ষণ শেষে তার মুখে কসটেপ ও হাত বেঁধে বাড়ির আঙিনায় রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে, ভোরে বিষয়টি দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয় ও নোয়াখালী সদর হাসপাতালে তাকে পাঠানো হয়।গ্রেফতারকৃতরা হলেন, রামগতি উপজেলার চর কলাকোপা এলাকার বাসিন্দা আবু কালামের ছেলে সোহেল ও একই এলাকার বাসিন্দা সৈয়দ আহম্মেদের ছেলে মো. জামাল।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত আসামিদের গ্রেফতারের অভিযান চলছে। ইতিমধ্যে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

Leave A Reply

Your email address will not be published.