Ultimate magazine theme for WordPress.

হত দারিদ্র পরিবারের মাঝে কোভিড -১৯ প্রতিরোধের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন

0
৯৪ Views

 

বগুড়া জেলা প্রতিনিধিঃ

শাজাহানপুর উপজেলাধীন মাঝিড়া, আড়িয়া ও আমরুল ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে ১৫০টি করে মোট ৪৫০টি গরিব পরিবারের মাঝে সার্জিক্যাল মাস্কসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
৫ অক্টোবর( সোমবার) দুপুরে স্থানীয় সরকার বিভাগের এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় মাঝিড়া, আড়িয়া ও আমরুল ইউনিয়ন পরিষদে করোনা প্রতিরোধে সার্জিক্যাল মাস্ক, হাত ধোয়ার সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীন। গরিব পরিবারের সদস্যদের হাতে ওইসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ফ্যাসিলেটেটর (ডিএফ),বগুড়া আবু তৈয়ব মোঃ মোখলেছুর রহমান।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য ও মহিলা সদস্য সহ দারিদ্র পরিবারের সদস্যগণ।
অনুষ্ঠানে মাঝিড়া, আড়িয়া ও আমরুল ইউনিয়নের ২৭টি ওয়ার্ডের ৪৫০টি গরিব পরিবারের মধ্যে কোভিড-১৯ ভাইরাস প্রতিরোধে সার্জিক্যাল মাস্ক, হাত ধোয়ার সাবান, ব্লিচিং পাউডার বিতরন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন তৃণমূল পর্যায়ের প্রতিষ্ঠান হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব,উদ্যোক্তা, গ্রাম পুলিশ, ওয়ার্ড কমিটির সদস্য ও সদস্য বৃন্দসহ করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করে যাচ্ছেন। ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার পাশাপাশি পরিবারের সদস্যরা যেন সুরক্ষিত থাকে সেই দিকে নজর-দারি সহ পরিবারদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হলো। সুরক্ষা সামগ্রী বিতরণের এই কর্মসূচির জন্য তিনি উপ-পরিচালক, স্থানীয় সরকার প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave A Reply

Your email address will not be published.