Ultimate magazine theme for WordPress.

তিনবিঘা করিডোর পরিদর্শন করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী।

0
৫৯ Views

লালমনিরহাট প্রতিনিধিঃ-

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন বহুল আলোচিত তিনবিঘা করিডোর দহগ্রাম ও আঙ্গারপোতা জিরো লাইন পরিদর্শন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি।

 

সোমবার বিকেল ৫ টায় তিনবিঘা করিডোরে পৌঁছলে রংপুর ৫১ বিজিবি’র পানবাড়ী কোম্পানীর পক্ষ থেকে তাকে গার্ড অব অনার  প্রদান করা হয়। তিনবিঘা করিডোর পরিদর্শনকালে প্রতিমন্ত্রী স্থানীয় সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দক্ষতায় দেশ এখন অনেক উন্নত। উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

 

এরপর তিনি দহগ্রাম বঙ্গেরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।সেখানে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান প্রধান শিক্ষক রেজানুর রহমান প্রধান রেজা। বিদ্যালয়টির সৌন্দর্য বর্ধণে তিনি খুশি হয়ে একটি বরাদ্দ দেয়ার প্রতিশ্রুতি দেন।

 

 

পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি’র সাথে একান্ত আলাপচারিতায় সপ্রাবি পরিবারের কিছু সমস্যার কথা তুলে ধরেন।

প্রতিমন্ত্রী এ সময় চেয়ারম্যানের সাথে একমত পোষণ করে বলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন সমস্যা সংক্রান্ত একটি তালিকা পাঠাবেন। সেই তালিকা নিয়ে চেয়ারম্যান বাবুল নেতাকে একান্তে দেখা করার পরামর্শ দিয়ে প্রতিমন্ত্রী আরও বলেন, যেসব বিদ্যালয়ে বাউন্ডারি ওয়াল নেই সেগুলোতে বরাদ্দ দেয়া হবে।

এরপর আঙ্গারপোতা জিরো লাইন  পরিদর্শনে যান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম নবী, পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান, ওসি ওমর ফারুখ, বিজিবি’র কোং কমান্ডার সুবেদার জাহাবুল ইসলাম, দহগ্রাম ইউপি চেয়ারম্যান কামাল হোসেন প্রধান,দহগ্রাম আ’লীগ সভাপতি সাফিউল আলম বাবলু, সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমানসহ প্রতিমন্ত্রীর সফরসঙ্গীগণ।

 

এর আগে লালমনিরহাট পিটিআই সেন্টারে এক মতবিনিময় সভা শেষে স্মৃতিবিজড়িত হাতীবান্ধা উপজেলার ২ নং মডেল সপ্রাবি পরিদর্শনে আসেন প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি। সেখান থেকে তিনি বিকেল ৪ টা’র সময় পাটগ্রামের শিক্ষক সমাজের আমন্ত্রনে সড়ক বিভাগের বাঙলোতে মধ্যাহ্নভোজে অংশ নেন।

সেখানে উপজেলা শিক্ষক সমিতি’র সভাপতি প্রধান শিক্ষক রেজানুর রহমান রেজা, সাধারণ সম্পাদক নুরকুতুবুল আলম,মাহফুজা আক্তার রুনাসহ সহকারী শিক্ষক নেতা আব্দুর রহিম লিবন প্রামানিকের নেতৃত্বে প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান শিক্ষক নেতারা।

Leave A Reply

Your email address will not be published.