Ultimate magazine theme for WordPress.

যশোর হতে ইয়াবা ও গাঁজাসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

0
১৩৬ Views

সুজন আহমেদ নিজস্ব প্রতিবেদক ক্রাইমনিউজটিভি২৪ঃ-

র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ১৬ সেপ্টেম্বর ২০২১ তারিখ সময় ১৩.৪৫ ঘটিকায় র‌্যাব-৬ (যশোর ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল পৌরসভার কাগজপুকুর এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়- বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল পৌরসভার কাগজপুকুরস্থ সাফাদ সাইদা সুপার মার্কেটের সামনে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ লিটন হোসেন(৪৫), পিতাঃ মৃত আনসার আলী, মাতাঃ লেবুরা খাতুন, সাং-গয়রা, থানাঃ বেনাপোল পোর্ট, জেলা-যশোরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৫০০(পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেট, ০২(দুই) কেজি গাঁজা, ০১টি মোবাইল এবং নগদ ১৪৪০/- (এক হাজার চারশত চল্লিশ) টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।

Leave A Reply

Your email address will not be published.