Ultimate magazine theme for WordPress.

কুষ্টিয়ায় ইউপি সদস্য ইয়াবাসহ আটক

0
৭৯ Views

 

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য খালেদ হাসান হেলাল সহ তিন জনকে ইয়াবাসহ আটক করেছে ডিবি পুলিশ।

কুষ্টিয়া ডিবি পুলিশ সূত্রে জানা যায়, আজ (শনিবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট উত্তর পাড়া হেলাল মেম্বারের বাড়িতে অভিযান চালিয়ে ৪০পিচ ইয়াবাসহ তাকে ও তার সহযোগী একই এলাকার আকমল হোসেন ছেলে রুবেল হোসেন (৩৪) ও শুকুর আলী মন্ডলের ছেলে জাহিদ (৩৬) কে আটক করা হয়।
হেলাল (৪৪) মেম্বার কবুরহাট উত্তর পাড়ার মৃত লুকমান হোসেনের ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, হেলাল মেম্বার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও সেবন করে আসছিল। এই এলাকায় হেলাল মেম্বারের লোকজন চুরি ও চিন্তায়ই এর সাথে জড়িত বলেও এলাকাবাসী জানায়। ইতিপূর্বে হেলাল মেম্বারের বিরুদ্ধে ঈদগাহ ও কবরস্থান উন্নয়নের টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া যায়।

বটতেল ইউপি চেয়ারম্যান মোমিন মন্ডল এর সাথে কথা বলে তিনি জানান, গ্রামবাসী ইতিপূর্বে আমার কাছে হেলাল মেম্বারের মাদক সেবনের বিষয়ে অভিযোগ জানায়। আমি অভিযোগটি আমলে নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ প্রশাসনকে জানিয়েছিলাম। হেলাল মেম্বার গত কয়েকদিন আগে তানিয়া অটো রাইস মিল মালিককে বকাবকি করে। পরে তারা চালকল মালিক সমিতির সাথে বসে বিষয়টি মীমাংসা করে নেয়।

Leave A Reply

Your email address will not be published.